গ্যাংস্টারের ব্যাগেই লুকিয়ে পাক-যোগ! গা শিউরে উঠবে Newtown Encounter-এর ভিতরের তথ্যে

ড্রাগ পাচার নাকি জঙ্গিযোগ খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Jun 10, 2021, 12:02 PM IST
গ্যাংস্টারের ব্যাগেই লুকিয়ে পাক-যোগ! গা শিউরে উঠবে Newtown Encounter-এর ভিতরের তথ্যে

নিজস্ব প্রতিবেদন: নিউটাউনে নিহত গ্য়াংস্টারদে সঙ্গে কি পাকিস্তানের যোগ ছিল? নিউটাউনের ফ্ল্যাট থেকে পাওয়া একটি ব্যাগকে ঘিরে তৈরি হয়েছে সেই প্রশ্ন। পুলিস সূত্রে খবর, ব্যাগটির পিছনে উর্দু ভাষায় পাকিস্তানের পঞ্জাব প্রদেশের একটি পোশাকের দোকানের নাম ও ঠিকানা লেখা রয়েছে। সেই ব্যাগকে ঘিরেই এখন জল্পনা তুঙ্গে। পুলিসের অনুমান, পাকিস্তানে যাতায়াত ছিল গ্যাংস্টারদের। ড্রাগ পাচার নাকি জঙ্গিযোগ খতিয়ে দেখছে পুলিস।

জয়পাল ভুল্লারের পাকযোগ গতকালই নিশ্চিত করেছে পাঞ্জাব পুলিস। ড্রাগ ব়্যাকেট চালানোয় পাকিস্তানের সঙ্গে তার লিঙ্ক ছিল। এমনকি পাকিস্তানে যাতায়াত করত তার গ্যাং মেম্বাররাও। এবার পাকিস্তানের ব্যাগ উদ্ধার হওয়ায়, পুলিসের সেই দাবি আরও পোক্ত হল। তবে এখন প্রশ্ন, জয়পাল ভুল্লার নিজে পাকিস্তানে গিয়েছিলেন? নাকি সীমান্তের ওপাড় থেকে কেউ এসে তাঁর কাছে এই ব্যাগ পৌঁছে দিয়েছিল? সেই তদন্তই শুরু করেছেন গোয়েন্দারা। ড্রাগ ব্যবসার পাশাপাশি সন্ত্রাসবাদী কাজের সঙ্গেও জয়পাল যুক্ত ছিল কিনা। কোনও জঙ্গিগোষ্ঠীর সঙ্গে জয়পাল ও তার গ্যাংয়ের যোগ ছিল কিনা, তদন্ত করছেন গোয়েন্দারা।

আরও পড়ুন: Yaas-এ ক্ষতি ২১ হাজার কোটি টাকা, কেন্দ্রীয় প্রতিনিধি দলকে হিসেব দিল রাজ্য

আরও পড়ুন: নিউটাউনে শুটআউটে গুলির আঘাতে জখম এসটিএফ আধিকারিক, ভর্তি হাসপাতালে

পুলিস সূত্রে খবর, একটি ওয়েবসাইটের মাধ্যমে শহরে ফ্ল্যাট ভাড়া নেন  ভিনরাজ্যের দুষ্কৃতীরা। ব্রোকারের মাধ্যমে সেই ফ্ল্যাট ভাড়া নেয় জয়পাল ভুল্লার ও জসসি খারার। গতকাল রাতেই দুই ব্রোকারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। এদিকে নিউটাউনের শাপুরজির যে অভিজাত আবাসনে এনকাউন্টার চালিয়েছে রাজ্য পুলিসের এসটিএফ, সেখানে থেকে পিস্তল, রিভলভার-সহ অত্যাধুনিক অস্ত্র উদ্ধার হয়েছে। আবাসনটিকে রাত থেকে ঘিরে রেখেছে পুলিস। কাউকে ধারে কাছে ঘেঁসতে দেওয়া হচ্ছে না। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.