ওয়েবসাইটে ফ্ল্যাট ভাড়া, নিউটাউনে নিহত ২ দুষ্কৃতীর দেহ শনাক্ত পাঞ্জাব পুলিসের

খুনের চেষ্টা ও অস্ত্র আইনে মামলা রুদজু বিধানগর কমিশারেট।

Updated By: Jun 10, 2021, 11:02 AM IST
ওয়েবসাইটে ফ্ল্যাট ভাড়া, নিউটাউনে নিহত ২ দুষ্কৃতীর দেহ শনাক্ত পাঞ্জাব পুলিসের

নিজস্ব প্রতিবেদন: পাঞ্জাব থেকে চলে এসেছেন ২ পুলিস আধিকারিক। নিউটাউন এনকাউন্টারে নিহত ২ কুখ্যাত দুষ্কৃতীর দেহ শনাক্তও করেছেন তাঁরা। কিন্তু কলকাতায় কীভাবে ফ্যাট ভাড়া পেল জয়পাল ভুল্লার ও জসসি খারার? দু'জন ব্রোকারকে ইতিমধ্যেই জিজ্ঞাবাদ করেছে পুলিস। খুনের চেষ্টা ও অস্ত্র আইনে মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে বিধাননগর কমিশনারেট। 

'অপারেশন গ্যাংস্টার'। খাস কলকাতার বুকে একেবারে ফ্লিল্মি কায়দায় শুটআউট। ১৫ মিনিটের গুলির লড়াই। নিউটাউনে খতম পাঞ্জাবের দুই কুখ্যাত দুষ্কৃতী জয়পাল ভুল্লার ও জসসি খারার। দুষ্কৃতীদের পাল্টা গুলিতে আহত অপারেশনের লিডে থাকা অফিসার কার্তিকমোহন ঘোষ। জয়পালের (Jaipal Bhullar)মাথার দাম ১০ লক্ষ ও জসসির ৫  লক্ষ টাকা। পঞ্জাবের দুই পুলিস কর্মীকে খুন, ডাকাতি, অস্ত্র কারবারে সঙ্গে জড়িত ছিল তারা। মাদক পাচার সূত্রের খবর হিসেবে উঠে আসছে পাকিস্তান যোগও। 

আরও পড়ুন: নিউটাউনে শুটআউটে গুলির আঘাতে জখম এসটিএফ আধিকারিক, ভর্তি হাসপাতালে

পুলিস সূত্রে খবর, শহরে ফ্ল্যাট বিক্রি বা ভাড়া দেওয়ার জন্য একটি ওয়েবসাইট রয়েছে। প্রথমে সেই ওয়েবসাইটে যোগাযোগ করে  ভিনরাজ্যের দুষ্কৃতীরা। 2 BHK একটি ফ্ল্যাট ভাড়া নিতে চেয়েছিল তারা। নিউটাউনের সাপুরজিতে ফ্ল্যাটের সন্ধান মেলে। এরপর যার সঙ্গে যোগাযোগ হয়েছিল, সে ব্রোকারের ফোন নম্বর দেয়। ওই ব্রোকারের সঙ্গে কথা বলে ফ্ল্যাটটি ভাড়া নেয় জয়পাল ভুল্লার ও জসসি খারার। গতকাল রাতেই দুই ব্রোকারকে জিজ্ঞাসাবাদ করা হয়। এদিকে নিউটাউনের শাপুরজির যে অভিজাত আবাসনে এনকাউন্টার চালিয়েছে রাজ্য পুলিসের এসটিএফ, সেখানে থেকে পিস্তল, রিভলভার-সহ অত্যাধুনিক অস্ত্র উদ্ধার হয়েছে। আবাসনটিকে রাত থেকে ঘিরে রেখেছে পুলিস। কাউকে ধারেকাছে ঘেঁসতে দেওয়া হচ্ছে না

.