এনজিও কর্মীর রহস্যজনক মৃত্যু

রহস্যজনক ভাবে মৃত্যু হল এক এনজিও কর্মীর। মৃত রাজু দাস দক্ষিণ কলকাতার হরিদেবপুরের বাসিন্দা। গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন তিনি। বুধবার গুরুতর আহত অবস্থায় বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে তাঁকে উদ্ধার করে পুলিস। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। গতকাল রাতে দেহটি সনাক্ত করেন পরিবারের লোকজন।

Updated By: Mar 9, 2012, 10:45 PM IST

রহস্যজনক ভাবে মৃত্যু হল এক এনজিও কর্মীর। মৃত রাজু দাস দক্ষিণ কলকাতার হরিদেবপুরের বাসিন্দা। গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন তিনি। বুধবার গুরুতর আহত অবস্থায় বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে তাঁকে উদ্ধার করে পুলিস। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। গতকাল রাতে দেহটি সনাক্ত করেন পরিবারের লোকজন।
মঙ্গলবার সকালে অফিস যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন এনজিও সংস্থার কর্মী রাজু দাস। এরপর থেকে তাঁর আর কোনও খোঁজ মেলেনি। বুধবার ভোরে ওই যুবককে আহত অবস্থায়, বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে লাগোয়া তাঁতিপাড়া ট্রাক স্ট্যান্ডের কাছে পড়ে থাকতে দেখেন স্থানীয় মানুষজন। তাঁর মাথায় আঘাত লেগেছিল। ট্রাক স্ট্যান্ড লাগোয়া মাঠে বুধবার বিকেলে পর্যন্ত পড়ে থাকার পর রাজু দাসকে আর জি কর হাসপাতালে নিয়ে যায় বরানগর থানার পুলিস। সেখানেই মৃত্যু হয় তাঁর।
 
দু-তিন জন ব্যক্তির সঙ্গে মঙ্গলবার রাতে রাজু দাসকে ওই ট্রাক স্ট্যান্ডে ঘুরতে দেখা গিয়েছিল বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। পরদিন ভোরে সঙ্গী যুবকদের আর দেখা যায়নি। পাওয়া যায়নি রাজু দাসের অফিস ব্যাগটিও। শুক্রবার দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.