সুস্থ আছি, গুজবে কান দেবেন না, ভিডিয়োবার্তা তৃণমূল সাংসদ নুসরতের

রবিবার অসুস্থ হয়ে বাইপাসের ধারে হাসপাতালে ভর্তি হন নুসরত। 

Updated By: Nov 19, 2019, 11:53 PM IST
সুস্থ আছি, গুজবে কান দেবেন না, ভিডিয়োবার্তা তৃণমূল সাংসদ নুসরতের

নিজস্ব প্রতিবেদন: শ্বাসকষ্টের সমস্যা হয়েছিল। এখন আপাতত সুস্থ আছেন। টুইটারে ভিডিয়ো বার্তায় জানালেন তৃণমূল সাংসদ নুসরত। তাঁর বার্তা, গুজবে কান দেবেন না। তাঁর সুস্বাস্থ্যের প্রার্থনার জন্য ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী।

রবিবার রাত সাড়ে ৯টা নাগাদ গুরুতর অসুস্থ অবস্থায় বসিরহাটের সাংসদ নুসরত জাহানকে ভর্তি করা হয় বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, বেশি মাত্রায় ওষুধ খেয়ে ফেলায় অসুস্থ হয়ে পড়েন তিনি। পরিস্থিতি জটিল হওয়ায় তাঁকে রাখা হয় আইসিইউতে। রাতেই তাঁর স্টমাক ওয়াশ করেন চিকিৎসকরা। তার পর থেকে পরিস্থিতি কিছুটা ভাল হয়। সোমবার সন্ধে ৭ টা নাগাদ ছাড়া পান নুসরত। 

মঙ্গলবার টুইটারে ভিডিয়োবার্তা নুসরত অতিরিক্ত ওষুধ সেবনকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন,''আপনাদের ভালোবাসা ও প্রার্থনার জন্য ধন্যবাদ। গুজবে কান দেবেন না। শ্বাসকষ্টের সমস্যা হয়েছিল। একটা-দুটো দিনের বিশ্রাম নেব। প্রচুর কাজ পড়ে আছে। দিল্লিতে যেতে হবে। নিজের কেন্দ্রে যাব। বিশ্বাস করো, তোমাদের ভালোবাসায় আমি সুস্থ। সবাইকে ভালোবাসা।''

বন্ধুর পাশে দাঁড়িয়েছেন নুসরতের বন্ধু তথা যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। তিনি রিটুইট করে লিখেছেন,''তুমি সুস্থ হয়ে উঠছ, এর চেয়ে ভালো খবর আর হয় না। সব সময় তোমায় ভালোবাসি।''

নুসরতের ঘটনাটি জানিয়ে ফুলবাগান থানায় একটি ডায়েরিও করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাতে জানানো হয়েছে, মাত্রাতিরিক্ত ওষুধ সেবনের ফলে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। যদিও নুসরত ও তাঁর পরিবারের তরফে লাগাতার বিষয়টি তত গুরুতর নয় বলে জানানো হয়।     

আরও পড়ুন- রাজ্যে ডেঙ্গিতে ২৩ জনের মৃত্যু হয়েছে জানিয়ে প্রশাসনের উপরে ক্ষোভ উগরে দিলেন মমতা

Tags: