কখনও মানবিক, কখনও অমানবিক, শহরে অ্যাপ ক্যাবের নানা রূপ

কখনও মানবিক, কখনও অমানবিক। শহরে অ্যাপ ক্যাবের নানা রূপ। ক্যাব দৌরাত্ম্যের সবচেয়ে নৃশংস ছবি এই শহর দেখেছে গত তিরিশে অগাস্ট। ব্রেবোর্ন রোডের ফুটপাত থেকে বারো বছরের এক কিশোরীকে সাদা ওলা গাড়িতে তুলে প্রথমে গণধর্ষণ করা হয়। সারা রাত নির্যাতনের পর শ্বাসরোধ করে খুন করা হয় কিশোরীকে। পরে পার্ক সার্কাস ফ্লাইওভারের ওপর থেকে তপসিয়া খালে ফেলে দেওয়া হয় তার দেহ। এই ঘটনায় শিউরে উঠেছিল শহর। বহু সমালোচনার পরেও বদলায়নি ওলা ক্যাবের দৌরাত্ম্য। নির্দিষ্ট গন্তব্যে পৌছে না দিয়ে জবরদস্তি মাঝপথে যাত্রীকে নামিয়ে দেওয়ার নজির রয়েছে লেক গার্ডেন্সে। প্রতিবাদ করায় চালকের হাতে মার খেতে হয়েছিল অ্যাপ ক্যাবের যাত্রীকে।

Updated By: Oct 16, 2016, 01:51 PM IST
কখনও মানবিক, কখনও অমানবিক, শহরে অ্যাপ ক্যাবের নানা রূপ

ওয়েব ডেস্ক: কখনও মানবিক, কখনও অমানবিক। শহরে অ্যাপ ক্যাবের নানা রূপ। ক্যাব দৌরাত্ম্যের সবচেয়ে নৃশংস ছবি এই শহর দেখেছে গত তিরিশে অগাস্ট। ব্রেবোর্ন রোডের ফুটপাত থেকে বারো বছরের এক কিশোরীকে সাদা ওলা গাড়িতে তুলে প্রথমে গণধর্ষণ করা হয়। সারা রাত নির্যাতনের পর শ্বাসরোধ করে খুন করা হয় কিশোরীকে। পরে পার্ক সার্কাস ফ্লাইওভারের ওপর থেকে তপসিয়া খালে ফেলে দেওয়া হয় তার দেহ। এই ঘটনায় শিউরে উঠেছিল শহর। বহু সমালোচনার পরেও বদলায়নি ওলা ক্যাবের দৌরাত্ম্য। নির্দিষ্ট গন্তব্যে পৌছে না দিয়ে জবরদস্তি মাঝপথে যাত্রীকে নামিয়ে দেওয়ার নজির রয়েছে লেক গার্ডেন্সে। প্রতিবাদ করায় চালকের হাতে মার খেতে হয়েছিল অ্যাপ ক্যাবের যাত্রীকে।

আরও পড়ুন নিজের বেলায় বুঢ্ঢা হোগা তেরা বাপ, আর বাড়ির ধন্যি মেয়েরা বিয়ের পর থেকে যাক অন্তরালে!

সেই ওলারই এবার অন্য ছবি। ক্যাবে উঠে বেহুঁশ যাত্রী। গাড়িতে ওঠার পরেই অসুস্থ হয়ে পড়েন যাত্রী। থানায় নিয়ে গিয়েও সুরাহা হয়নি। শেষমেষ যাত্রীকে নিয়ে  হাসপাতালে ছোটেন ওলা চালক। প্রাথমিক চিকিত্‍সা সুনিশ্চিত করা পর্যন্ত যাত্রীর পাশেই ছিলেন চালক। শনিবার মাঝরাতের ঘটনা। মিন্টোপার্ক থেকে আনন্দ সিং নামে এক যাত্রীকে তোলেন মহম্মদ আজারুদ্দিন। গন্তব্যে পৌছে দেখেন পাশের সিটে বেহুশ হয়ে পড়ে রয়েছেন আনন্দ। মোবাইল লক, ফলে খবর দিতে পারেননি বাড়ির লোককেও। টালিগঞ্জ থানা তার পর আমহার্স্ট স্ট্রিট থানায় যান ওই ওলা চালক। চালকের অভিযোগ, সাহায্য তো দূরের কথা সেখানে গিয়ে পুলিসি হেনস্থার মুখে পড়তে হয় তাকে। তারপর নিজেই যাত্রীকে হাসপাতালে পৌছে দেন।

.