পার্ক সার্কাসে ওলাচালকের হেনস্থার শিকার ফ্যাশন ডিজাইনার

শহরে ফের ওলাচালকের দাদাগিরি। এবার হেনস্থার শিকার হলেন এক ফ্যাশন ডিজাইনার। অভিযোগ, তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি ওলা ক্যাব। এর পর ওই ওলা চালক তরুণীর গাড়ির চাবি কেড়ে নিতে চেষ্টা করেন। এখানেই শেষ নয়। পিছু ধাওয়া করে বাড়ি বয়ে এসে হুমকি দিয়ে গেছে সে।

Updated By: Aug 7, 2016, 08:46 PM IST
পার্ক সার্কাসে ওলাচালকের হেনস্থার শিকার ফ্যাশন ডিজাইনার

ওয়েব ডেস্ক: শহরে ফের ওলাচালকের দাদাগিরি। এবার হেনস্থার শিকার হলেন এক ফ্যাশন ডিজাইনার। অভিযোগ, তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি ওলা ক্যাব। এর পর ওই ওলা চালক তরুণীর গাড়ির চাবি কেড়ে নিতে চেষ্টা করেন। এখানেই শেষ নয়। পিছু ধাওয়া করে বাড়ি বয়ে এসে হুমকি দিয়ে গেছে সে।

অভিযোগ, পার্ক সার্কাসের কাছে একটি ওলা ক্যাব এসে ধাক্কা মারে ফ্যাশন ডিজাইনার রিমি শীলের গাড়িতে। অভিযোগ এর পরেই ওলাচালক চড়াও হন রিমির উপর। অভিযোগ, রিমি শীলের থেকে গাড়ির চাবি কেড়ে নেওয়ার চেষ্টা করেন ওলাচালক। কোনওক্রমে গাড়ি নিয়ে বাড়ি পৌছন রিমি। ধাওয়া করে বাড়িতেও পৌছে যান ওলা চালক। রিমিকে রীতিমতো হুমকি দিয়ে যান রিমিকে। রিমির বাড়ির লোকেরা রুখে দাঁড়ালে ওলা চালক চম্পট দেয়।

এখনও আতঙ্ক কাটেনি পদ্মপুকুর সিআইটি রোডের শীল পরিবারের। বেনিয়াপুকুর থানায় ওলা চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন রিমি। অভিযোগ জানানো হয়েছে ওলা কর্তৃপক্ষের কাছেও।