ভিড় এড়াতে অ্যালেন পার্কে ব্যারিকেড! পার্ক স্ট্রিটে বর্ষবরণ প্রস্তুতি খতিয়ে দেখলেন মুরলীধর শর্মা

কীভাবে জহরলাল নেহরু রোড থেকে অ্যালেন পার্ক হয়ে মল্লিকবাজার মোড় পর্যন্ত বিভিন্ন টিম মোতায়েন থাকবে? সেই ব্যাপারে যাবতীয় নির্দেশ দেন যুগ্ম কমিশনার অপরাধ মুরলীধর শর্মা।

Reported By: অয়ন ঘোষাল | Updated By: Dec 31, 2020, 12:55 PM IST
ভিড় এড়াতে অ্যালেন পার্কে ব্যারিকেড! পার্ক স্ট্রিটে বর্ষবরণ প্রস্তুতি খতিয়ে দেখলেন মুরলীধর শর্মা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিকেল থেকে ভিড় জমতে শুরু করবে। তার আগে সকাল ১১টা থেকেই পার্ক স্ট্রিটের নিরাপত্তা ব্যাবস্থা খতিয়ে দেখতে দফায় দফায় পরিদর্শন করতে শুরু করে দিয়েছে কলকাতা পুলিসের উচ্চ পর্যায়ের টিম। যুগ্ম কমিশনার অপরাধ মুরলীধর শর্মা সকালেই পৌঁছে যান পার্ক স্ট্রিটে। ডিসি পদমর্যাদার দুই অফিসারকে নিয়ে তিনি পার্ক স্ট্রিটের সব কটি চেক পয়েন্ট ঘুরে দেখেন। 

যত বেলা গড়াবে তত ভিড় বাড়বে পার্ক স্ট্রিটে। কীভাবে কোন পয়েন্টে মাস্কবিহীন মানুষের গতিবিধির উপর নজরদারি চালানো হবে, তাদের কীভাবে ভিড় থেকে আলাদা করে বের করে এনে চেক পয়েন্টে নিয়ে আসা হবে, এই বিষয়ে যাবতীয় প্রযোজনীয় নির্দেশ দিলেন মুরলীধর শর্মা। পুলিসের কটি টিম মোতায়েন থাকবে? কীভাবে জহরলাল নেহরু রোড থেকে অ্যালেন পার্ক হয়ে মল্লিকবাজার মোড় পর্যন্ত বিভিন্ন টিম মোতায়েন থাকবে? সেই ব্যাপারে যাবতীয় নির্দেশ দেন যুগ্ম কমিশনার অপরাধ মুরলীধর শর্মা।

যাঁরা মাস্ক পরে আসবেন, তাঁরাও যাতে এক জায়গায় বেশি জটলা না করতে পারেন, তার দিকেও লক্ষ্য থাকবে প্রশাসনের। বিশেষত অ্যালেন পার্কের আশপাশে যেখানে এমনিতেই বেশি ভিড় হয়, সেখান থেকে মানুষকে দূরে রাখার জন্য গার্ড রেল বা ব্যারিকেড দিয়ে ঘিরে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পুলিস। কীভাবে গোটা এলাকাটা আলাদা করে দেওয়া হবে, তাও সকালে সরেজমিনে খতিয়ে দেখা হয়।

আরও পড়ুন, সাবধান! বর্ষবরণে কলকাতায় মাস্ক না পরলেই দিতে হবে জরিমানা

.