"কোনও ধরণের হিংসা বরদাস্ত নয়", সবং নিয়ে ফেসবুকে প্রতিক্রিয়া শিক্ষামন্ত্রীর

সবংকাণ্ড নিয়ে প্রতিক্রিয়া দিলেন পার্থ চট্টোপাধ্যায়। শনিবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে শিক্ষামন্ত্রী লিখেছেন, যে কোনও মৃত্যুই দুর্ভাগ্যজন এবং মর্মান্তিক। আমরা এর কড়া ভাষায় নিন্দা করছি। ছাত্র ছাত্রীরা যেন এমন কিছু না করেন যাতে তাঁদের এবং তাঁদের শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচয় নিয়ে সন্দেহ গড়ে ওঠার কোনও অবকাশ থাকে। যে কোনও ধরণের হিংসা অথবা বচসা যা থেকে হিংসা তৈরি হতে পারে, এমন সবকিছু থেকেই তাঁদের দূরে থাকা উচিত। আমি এই আশ্বাস দিতে চাই যে আইন আইনের পথেই চলবে। এবং কোনও ধরণের হিংসা আমরা বরদাস্ত করব না।

Updated By: Aug 9, 2015, 03:07 PM IST
 "কোনও ধরণের হিংসা বরদাস্ত নয়", সবং নিয়ে ফেসবুকে প্রতিক্রিয়া  শিক্ষামন্ত্রীর

ওয়েব ডেস্ক: সবংকাণ্ড নিয়ে প্রতিক্রিয়া দিলেন পার্থ চট্টোপাধ্যায়। শনিবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে শিক্ষামন্ত্রী লিখেছেন, যে কোনও মৃত্যুই দুর্ভাগ্যজন এবং মর্মান্তিক। আমরা এর কড়া ভাষায় নিন্দা করছি। ছাত্র ছাত্রীরা যেন এমন কিছু না করেন যাতে তাঁদের এবং তাঁদের শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচয় নিয়ে সন্দেহ গড়ে ওঠার কোনও অবকাশ থাকে। যে কোনও ধরণের হিংসা অথবা বচসা যা থেকে হিংসা তৈরি হতে পারে, এমন সবকিছু থেকেই তাঁদের দূরে থাকা উচিত। আমি এই আশ্বাস দিতে চাই যে আইন আইনের পথেই চলবে। এবং কোনও ধরণের হিংসা আমরা বরদাস্ত করব না।

শুক্রবার সবং কলেজে কৃষ্ণ প্রসাদ জানা নামের এক ছাত্রের খুনের ঘটনায় তোলপাড় হয় রাজ্য রাজনীতি। শনিবার রাজ্য জুড়ে ছাত্র ধর্মঘট পালন করে ভারতের ছাত্র ফেডারেশন এবং ছাত্র পরিষদ সহ আরও বাম ছাত্র সংগঠন গুলি। তদন্তে নেমে কলেজের CCTV ফুটেজ ক্ষতিয়ে দেখে পুলিস। এফআইআরের ভিত্তিতে গ্রেফতার করা হয় তিন টিএমসিপি নেতাকে। পুলিস জানিয়েছে ওই তিন টিমএমসিপি নেতাদের ফুটেজে দেখা যায়নি, বরং তাণ্ডবে সর্বত্রই দেখা গিয়েছে কলেজের বর্তমান ও প্রাক্তন জিএসকে। সবং কলেজের জিএস ছাত্র পরিষদের নেতা।

.