রোগীকে অবহেলার অভিযোগ তুলতেই আত্মীয়দের মারধর! তুলকালাম বেহালার নার্সিং হোম

রোগীর মেয়ের অভিযোগ, তিনি আজ এসে দেখেন তাঁর বাবা বিছানায় প্রস্রাব করে পড়ে রয়েছেন

Updated By: Oct 11, 2020, 10:19 PM IST
রোগীকে অবহেলার অভিযোগ তুলতেই আত্মীয়দের মারধর! তুলকালাম বেহালার নার্সিং হোম

নিজস্ব প্রতিবেদন: রোগীর পরিবারের লোকজন ও নার্সিং হোম কর্মীদের সংঘর্ষে তুলকালাম  উত্তর বেহালার একটি নার্সিংহোম। অভিযোগ, পরিষেবা না পেয়ে অভিযোগ করতেই শুরু হয় বচসা, রোগীর আত্মীয়দের মারধর করেন নার্সিং হোমের কর্মীরা। এরই জেরে চলল ভাঙচুর। লাঠিচার্জ করে পরিস্থিতি আয়ত্বে আনল পুলিস।

আরও পড়ুন-'পাগড়ি খুলে শিখ সম্প্রদায়ের অপমান করেছে মমতা সরকারের পুলিস', রাজ্যপালের কাছে বিচারের আর্জি

ডায়মন্ডহারবার থেকে উত্তর বেহালার ওই নার্সিং হোমে ভর্তি করা হয় সুদাম মণ্ডল(৭৬) নামে এক বৃদ্ধকে। শ্বাসকষ্ট-সহ একাধিক সমস্যা ছিল তাঁর। রোগীর মেয়ের অভিযোগ, তিনি আজ এসে দেখেন তাঁর বাবা বিছানায় প্রস্রাব করে পড়ে রয়েছেন। পেশাক অবিন্যস্ত। বিষয়টি নিয়ে নার্সিং হোমে অভিযোগ করেন রোগীর ছেলে। তারপরেই তাদের ঘাড় ধরে বের করে দেন নার্সিং হোমের কর্মীরা।

এদিকে, ওই ঘটনার পর স্থানীয় লোকজনকে বলেন রোগীর পরিবারের লোকজন। তার এসে কথা বলতে গেলে স্থানীয় এক যুবককে নার্সিং হোমে ঢুকিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। ওই ঘটনায় সঙ্গে জড়িত ছিলেন এক চিকিত্সকও। এরপরই স্থানীয় লোকজন নার্সিং হোম ও ডাক্তারদের গাড়ি ভাঙচুর করে। একজন চিকিত্সককেও মারধর করা হয়।

আরও পড়ুন-শিখদের নিয়ে জঘন্য রাজনীতি হচ্ছে, পাগড়ি বিতর্কে রাজ্যপালকে নিশানা পার্থর

পরিস্থিতি সামাল দিয়ে এসে লাঠিচার্জ করে বেহালা থানার পুলিস। পরে স্থানীয় লোকজন বেহালা থানা ঘোরাও করে। তাদের অভিযোগ, বারবার এরকম ঘটনা ওই নার্সিং হোমে ঘটে। পুলিস নার্সিং হোমকে বাঁচানোর চেষ্টা করে।

.