সাইকেল চোর নয়, নেপথ্যে বৌদি! তপসিয়ার যুবকের রহস্যমৃত্যুর কারণ বিবাহ বহির্ভূত সম্পর্ক

  তপসিয়া যুবকের রহস্যমৃত্যুর কিনারা করল পুলিস।  ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুজনকে।  তাদের মধ্যে এক জন মৃত যুবকের কাকা ও অপরজন বৌদি।  সম্পত্তি আর বৌদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক- এই দুয়ের কারণেই পূর্ব পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে পুলিস প্রাথমিকভাবে জানতে পেরেছে।  তবে এই ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: Sep 6, 2020, 09:53 AM IST
সাইকেল চোর নয়, নেপথ্যে বৌদি! তপসিয়ার যুবকের রহস্যমৃত্যুর কারণ বিবাহ বহির্ভূত সম্পর্ক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:  তপসিয়া যুবকের রহস্যমৃত্যুর কিনারা করল পুলিস।  ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুজনকে।  তাদের মধ্যে এক জন মৃত যুবকের কাকা ও অপরজন বৌদি।  সম্পত্তি আর বৌদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক- এই দুয়ের কারণেই পূর্ব পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে পুলিস প্রাথমিকভাবে জানতে পেরেছে।  তবে এই ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

গত মঙ্গলবার ভোরে বাড়ির ভিতর থেকেই উদ্ধার হয় তপসিয়ার বামনপাড়ার বাসিন্দা বছর তিরিশের যুবক অভিজিত্ রজকের রক্তাক্ত দেহ। মাথায় তাঁর গভীর ক্ষত ছিল।

পুলিস প্রাথমিকভাবে মনে করছিল সাইকেল চুরি করত এসেই অভিজিতের নজরে পড়ে গিয়েছিল আততায়ীরা। তার জেরেই খুন।

আরও পড়ুন: রাজ্যে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত ১,৭৭,৭০১, একদিনে সংক্রমণ ৩,০৪২ জনের

পুলিসকেও পরিবারের সদস্যরা বিভ্রান্ত করার চেষ্টা করছিলেন। কিন্তু পুলিসের সন্দেহ হয়, যে ঘরে অভিজিত খুন হন, তার পাশের ঘরেই ছিলেন পরিবারের বাকি সদস্যরা। কিন্তু কেউ কিছুই টের পাননি। এটা কীভাবে সম্ভব? জেরা চলতে থাকে।  তারপর পুলিসের জেরার মুখে ভেঙে পড়েন অভিজিতের বৌদি। উঠে আসে সত্য।

.