পুজোর আগেই লক্ষাধিক টাকার মাদক-সহ নারকেলডাঙায় পুলিসের জালে ১

এই শান্তিপদ পালের সম্পর্কে আগে থেকেই তথ্য ছিল পুলিসের কাছে। সোমবার সকালে নারকেলডাঙা এলাকায় আগে থেকেই মোতায়েন ছিল সাদা পোশাকের পুলিস।

Updated By: Sep 16, 2019, 11:07 AM IST
পুজোর আগেই লক্ষাধিক টাকার মাদক-সহ নারকেলডাঙায় পুলিসের জালে ১

নিজস্ব প্রতিবেদন: পুজোর আগে লক্ষাধিক টাকার মাদক সহ পুলিসের জালে ১। ধৃতের নাম শান্তিপদ পাল। সোমবার সকালে নারকেলডাঙা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করে কলকাতা পুলিস। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ৪০০ গ্রাম হিরোইন। যার আনুমানিক বাজারমূল্য ৪৫ লক্ষ টাকা।

 

প্রতিবারই পুজোর আগে মাদক পাচারকারীদের দৌরাত্ম্য বাড়ে। উত্সবের মরশুমে বিভিন্ন নাইটক্লাগুলিতে মাদক পাচার বেশি হয়ে থাকে। পুজোর দিনগুলিতেই মজায় মশগুল যুবসমাজের মধ্যে বিষ ছড়িয়ে দেওয়া অনেক বেশি সহজ পাচারকারীদের জন্য। তাই এইসময় কড়া নজরদারির ব্যবস্থা করে পুলিস। কলকাতার সমস্ত বড় বড় ক্লাব, রেস্টুরেন্ট, নাইটক্লাবগুলিতে চলে তল্লাশি। কলকাতার গুরুত্বপূর্ণ রাস্তাগুলিতেও চলে নাকাচেকিং।

দুপুরে হাজিরা না দিলে রাজীব কুমারের বিরুদ্ধে বিকেলেই কড়া পদক্ষেপ সিবিআইয়ের!

এই শান্তিপদ পালের সম্পর্কে আগে থেকেই তথ্য ছিল পুলিসের কাছে। সোমবার সকালে নারকেলডাঙা এলাকায় আগে থেকেই মোতায়েন ছিল সাদা পোশাকের পুলিস। নির্দিষ্ট সময়েই শান্তিপদকে এলাকায় ঘুরে বেড়াতে দেখা যায়। কারোর সঙ্গে দেখা করার জন্যই সে এলাকায় এসেছিল। তার আগেই পুলিস তাকে হাতেনাতে ধরে ফেলে। তার কাছ থেকে ৪০০ গ্রাম হিরোইন উদ্ধার করেছে পুলিস।

শান্তিপদ কাকে হিরোইন পাচার করতে এসেছিল, এই চক্রের সঙ্গে আর কে কে জড়িত, তার মাথা কে, এই সব জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। তাকে আজকে শিয়ালদা আদালতে পেশ করা হবে। পুলিস শান্তিপদকে নিজেদের হেফাজতে নিতে চায়।

.