Kolkata Doctor Rape And Murder Case: 'আত্মহত্যা বললেন কেন!' CBI-এর আক্রমণাত্মক প্রশ্নের মুখে বিস্ফোরক কী বললেন সন্দীপ?

R G Kar Incident: কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের বিতর্কিত সন্দীপ ঘোষকে তিনদিন ধরে মধ্যরাত পর্যন্ত জেরা করছে সিবিআই। ঘটনার আগে ও পরে তাঁর ফোন লিস্টও খতিয়ে দেখা হচ্ছে। 

Updated By: Aug 19, 2024, 06:42 PM IST
Kolkata Doctor Rape And Murder Case: 'আত্মহত্যা বললেন কেন!' CBI-এর আক্রমণাত্মক প্রশ্নের মুখে বিস্ফোরক কী বললেন সন্দীপ?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কান্ডে প্রথম থেকেই নজরে ছিলেন প্রাক্তন অধক্ষ্য। জুনিয়র ডাক্তারের ধর্ষণ ও মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত কয়েকদফা তাঁকে জেরা করেছে সিবিআই। আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে কড়া ভাবেই জেরা করছে সিবিআই। প্রতিদিন তাঁকে প্রায় ১৩ ঘণ্টা ধরে টানা জেরা চলছে। ঘটনার আগে ও পরে তাঁর ফোন থেকে যে যে কল করা হয়েছে বা তাঁর ফোনে যে-যে কল এসেছে-- খতিয়ে দেখা হচ্ছে সবই।

আরও পড়ুন, Kolkata Doctor Rape And Murder Case: রোজ ১৩ ঘণ্টা জেরা সন্দীপকে, দেখা হচ্ছে ফোনকলের লিস্ট! প্রকৃত ঘটনা এবং অপরাধী সম্বন্ধে যা জানা গেল...

কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের বিতর্কিত সন্দীপ ঘোষকে তিনদিন ধরে মধ্যরাত পর্যন্ত জেরা করছে সিবিআই। এদিন আবারও তাঁকে তলব করা হয়েছে। কী কী প্রশ্নের মুখোমুখি হয়েছেন তিনি, রইল তালিকা- 

  • এই মৃত্যুকে আত্মহত্যা ঘোষণা করার এত তাড়া কেন?
  • আপনি নিজে একজন ডাক্তার। ক্রাইম সিন নিরাপদ রাখা গুরুত্বপূর্ণ মনে করেননি?
  • কার পরামর্শে পরিবারকে খবর দেওয়া হয়েছিল এবং কেন তথ্য় লুকিয়ে যাওয়া হয়েছিল পরিবারের কাছ থেকে?
  • আপনি জানেন যে ক্রাইম সিনে প্রমাণ ট্যাম্পারিং অপরাধ। তা সত্ত্বেও তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কেন তা নিরাপদে রাখলেন না?
  • কেন কয়েক ঘণ্টা পর মৃত চিকিৎসকের পরিবারকে জানানো হল?
  • তার পরিবারকে দেহ দেখাতে দেরি হল কেন?
  • হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা কী?
  • ঘটনার পরপরই পদত্যাগ করলেন কেন? এর পেছনের কারণ কী? 

সিবিআই সূত্রে খবর যে প্রাক্তন অধ্যক্ষ এখনও এই প্রশ্নের সন্তোষজনক উত্তর দিতে পারেননি। আরজি করে থ্রি-ডি লেজার ম্যাপিং। চলছে সন্দীপের অতীত বিষয়ে আরও খোঁজ খবর। চলছে কলকাতা পুলিসের দুই সদস্যকেও জেরা। অন্যদিকে, আরজিকর-কাণ্ডে ধৃত সিভিক ভল্যান্টিয়ার সঞ্জয় রায়কে এবার মানসিক রোগী বলে সন্দেহ করছেন সিবিআই গোয়েন্দারা। 

সঞ্জয়ের মোবাইলে একাধিক পর্ন ভিডিয়োও রয়েছে। এখান থেকেই সঞ্জয়ের মন বোঝায় চেষ্টা করছেন সিবিআই তদন্তকারীরা। তাই তা জানার জন্য মানসিক রোগ বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হবে বলে সূত্রের খবর। সিবিআইয়ের টিমের সঙ্গে রয়েছে এইমসের বিশেষজ্ঞদল। তারা তদন্তের বর্তমান অবস্থায় সঞ্জয় রায়ের সাইকোলজিক্যাল টেস্ট করাতে চাইছেন।

আরও পড়ুন, Sukhendu Sekhar Roy: লালবাজারে হাজিরা এড়িয়ে ফের আন্দোলনের পাশে তৃণমূল সাংসদ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.