'দলের সঙ্গে কোনও দূরত্ব নেই', জল্পনা উড়িয়ে বললেন Rajib

"দলের সঙ্গে আমার কোনও দূরত্ব নেই। পারিবারিক কারণে গতকাল মন্ত্রিসভার বৈঠকে যাইনি।  সেটা যেখানে জানানোর আমি জানিয়েছি। আমি কোনও জল্পনা, কল্পনাতে নেই।" 

Updated By: Dec 23, 2020, 05:18 PM IST
'দলের সঙ্গে কোনও দূরত্ব নেই', জল্পনা উড়িয়ে বললেন Rajib

নিজস্ব প্রতিবেদন : দলের সঙ্গে কোনও দূরত্ব নেই। স্পষ্ট কথায় সাফ জানালেন সেচমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। মঙ্গলবার মন্ত্রিসভার বৈঠকে অনুপস্থিত ছিলেন রাজীব বন্দ্য়োপাধ্যায় (Rajib Banerjee)। আর তাতেই ছড়ায় জল্পনা। যদিও এদিন বিধানসভার অনুষ্ঠানে যোগ দেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

দলীয় কর্মসূচি এড়িয়ে গিয়েছেন। উপস্থিত থাকেননি বঙ্গজননী অনুষ্ঠানে। গতকাল মন্ত্রিসভার বৈঠকেও অনুপস্থিত ছিলেন তিনি। আর তাতেই জল্পনা ছড়িয়েছিল। তবে কি শুভেন্দুর (Suvendu Adhikari) পথেই রাজীব? উস্কে ওঠে সেই প্রশ্ন। যদিও তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) দাবি করেছিলেন, যে জল্পনার কিছু নেই। কিন্তু মন্ত্রীর সঙ্গে গতকাল যোগাযোগ করার চেষ্টা করা হলে, তিনি ফোন না ধরায়, ধোঁয়াশা থেকেই যায়। অবশেষে আজ বিধানসভায় এসে মন্ত্রিসভার বৈঠকে তাঁর অনুপস্থিতি নিয়ে মুখ খুললেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। 

বললেন, "দলের সঙ্গে আমার কোনও দূরত্ব নেই। পারিবারিক কারণে গতকাল মন্ত্রিসভার বৈঠকে যাইনি।  সেটা যেখানে জানানোর আমি জানিয়েছি। আমি কোনও জল্পনা, কল্পনাতে নেই।" প্রসঙ্গত, কিছুদিন আগেই বেসুরো হন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। তোপ দাগেন দলের উদ্দেশে। বলেন, "যখন যোগ্যতার সঙ্গে কাজ করার চেষ্টা করেছি, সঙ্গে সঙ্গে পিছনের সারিতে ঠেলে দেওয়া হয়েছে। যে মুখগুলোকে মানুষ দেখতে চায় না, দুর্নীতিগ্রস্ত, স্বচ্ছতার সঙ্গে কাজ করতে পারে না যাঁরা, সত্যি কথা বলতে পারে না, তাঁরা স্তাবক বলে সামনের সারিতে আনা হচ্ছে। এটা স্তাবকতার যুগ। হ্যাঁ-তে হ্যাঁ, না-তে না মেলাতে পারলে তুমি ভাল নইলে তুমি খারাপ। এই স্তাবকতায় আমি বিশ্বাসী নই। ন্যাচারালি তাই নম্বর কম।" তারপরই দলের তরফে শুরু হয় তাঁর মানভঞ্জনের পালা। এই প্রসঙ্গে সোমবার দ্বিতীয় দফার বৈঠকও হয়েছে।

আরও পড়ুন, দলে নিয়ম-শৃঙ্খলাই শেষ কথা, সবাইকে গাইডলাইন মানতে হবে : Dilip

প্রতি আসন পিছু একজন করে নেতা, বাংলায় ২৯৪ জন নেতাকে পাঠাতে পারে BJP

.