দলে নিয়ম-শৃঙ্খলাই শেষ কথা, সবাইকে গাইডলাইন মানতে হবে : Dilip

পর পর ২ নেতৃত্বকে শোকজ। কড়া বার্তা দিলীপ ঘোষের।

Updated By: Dec 23, 2020, 03:40 PM IST
দলে নিয়ম-শৃঙ্খলাই শেষ কথা, সবাইকে গাইডলাইন মানতে হবে : Dilip

নিজস্ব প্রতিবেদন : "অনেককেই শোকজ করা হচ্ছে। দলে নিয়ম-শৃঙ্খলাই শেষ কথা। দলে পুরনো-নতুন বলে কিছু নেই। অগ্নিমিত্রা পালও (Agnimitra Paul) তো নতুন। সবাইকেই দলের গাইডলাইন অনুযায়ী চলতে হবে।" শোকজ প্রসঙ্গে সাফ কথা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh)।

প্রসঙ্গত, জিতেন্দ্র তিওয়ারিকে (Jitendra Tiwari) নিয়ে দলবিরোধী মন্তব্যের জেরে মঙ্গলবার শোকজ করা হয়েছে বিজেপি নেতা সায়ন্তন বসুকে (Sayantan Basu)। তারপরই আজ আপত্তিকর মন্তব্য ও দলবিরোধী বিবৃতির অভিযোগে শোকজ করা হয়েছে বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতি অগ্নিমিত্রাকে। দলের তরফে স্পষ্ট বলা হয়েছে, দল কোনওভাবেই এই ধরনের বক্তব্য সমর্থন করে না। অগ্নিমিত্রার বক্তব্য দলের অবস্থানবিরোধী। ৭ দিনের মধ্যে শোকজের প্রেক্ষিতে উপযুক্ত ব্যাখ্যাও দিতে বলা হয়েছে বিজেপি (BJP) মহিলা মোর্চার রাজ্য সভাপতিকে।

উল্লেখ্য, জিতেন্দ্র তিওয়ারি সম্পর্কে নেতিবাচক মন্তব্য করেছিলেন অগ্নিমিত্রা পাল। বলেছিলেন, আসানসোলের প্রাক্তন পুর প্রশাসক জিতেন্দ্র তিওয়ারির ভাবমূর্তি ভাল নয়। আর তাই তাঁকে বিজেপিতে নিলে দলের ভাবমূর্তি নষ্ট হতে পারে বলে আশঙ্কাপ্রকাশ করেন। তাঁর এই মন্তব্যের প্রেক্ষিতেই শোকজের চিঠি ধরানো হয়েছে অগ্নিমিত্রা পালকে। চিঠিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠেছে বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতির বিরুদ্ধে।

আরও পড়ুন, প্রতি আসন পিছু একজন করে নেতা, বাংলায় ২৯৪ জন নেতাকে পাঠাতে পারে BJP

Jitendra Tewari-কে নিয়ে সংবাদমাধ্যমে বিবৃতি, শোকজ Sayantan Basu-কে

.