স্বস্তি, বেলেঘাটা আইডিতে রাজ্যের ৩ জনের দ্বিতীয় রিপোর্টে নেই করোনা সংক্রমণ

করোনা মুক্ত হলেন রাজ্যের ৩ জন। হাসপাতাল সূত্রে খবর, দ্বিতীয়বার  নমুনা পরীক্ষার পর আক্রান্ত ওই ৩ জনের শরীরের কোনও সংক্রমণ মেলেনি। কাজেই বলার অপেক্ষা রাখে না।

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Mar 29, 2020, 04:37 PM IST
স্বস্তি, বেলেঘাটা আইডিতে রাজ্যের ৩ জনের দ্বিতীয় রিপোর্টে নেই করোনা সংক্রমণ

নিজস্ব প্রতিবেদন: করোনা মুক্ত হলেন রাজ্যের ৩ জন। হাসপাতাল সূত্রে খবর, দ্বিতীয়বার  নমুনা পরীক্ষার পর আক্রান্ত ওই ৩ জনের শরীরের কোনও সংক্রমণ মেলেনি। কাজেই বলার অপেক্ষা রাখে না। বড়সড় সাফল্যের মুখে বেলেঘাটা আইডি হাসপাতাল। জানা যাচ্ছে, রাজ্যে এরাই প্রথম আক্রান্ত হয়েছিলেন। শুরুতেই সরকারি আধিকারিকের পুত্র,  হাবড়ার বাসিন্দা তরুণী এবং বালিগঞ্জের লন্ডন ফেরত যুবকের বাবা এই ৩জনের শরীরে করোনার সংক্রমণ মেলে। আতঙ্গ ছড়াতে শুরু করে এরপরই। তবে এই খবরে খানিক স্বস্তি মিলেছে রাজ্যবাসীর। 

বেলেঘাটা আইডি হাসপাতাল যে  চিকিৎসা পদ্ধতি প্রয়োগ করেছে, রাজ্যের সমস্ত হাসপাতাল এ আক্রান্তদের চিকিৎসার জন্য সেই প্রটোকল পাঠিয়ে দেওয়া হচ্ছে। এমনটাই নির্দেশ দিয়েছে স্বাস্থ্য ভবন। 

নভেল করনা মুক্তিতে বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসা পদ্ধতি এই মুহূর্তে রাজ্যজুড়ে অনুসরণ করার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য ভবন। বেলেঘাটা আইডি হাসপাতাল সূত্রের খবর, তবে এত সাফল্যর মাঝেও কোথাও একটা কাঁটা থেকেই যাচ্ছে। এত কিছুর পরও নভেল করোনা ভাইরাস আক্রান্ত বালিগঞ্জের ব্যবসায়ীর লন্ডন ফেরৎ পুত্রের দ্বিতীয় পরীক্ষার রিপোর্টেও পজেটিভ মিলেছে। এই তালিকায় রয়েছে তাঁর মাও। হাসপাতাল সূত্রে খবর, আগামিকাল এই দুজন-সহ আরও ৩ আক্রান্তের নমুনা ফের পরীক্ষার জন্য পাঠানো হবে।