Sanjay Roy | R G Kar Incident: 'বড় চিন্তার কারণ, বেঁচে থাকা জরুরি...' সঞ্জয়ের মৃত্যুর আশঙ্কা!

Kolkata Doctor rape and murder case: "হঠাৎ করে কেন আর জি করে রিপোর্ট করতে বলা হল? শুধু ৯ তারিখ সকাল ৫.৩০ টাতেই এই ৩৪ জনকে রিপোর্ট করতে বলা হল কেন?"

Updated By: Sep 7, 2024, 05:18 PM IST
Sanjay Roy | R G Kar Incident: 'বড় চিন্তার কারণ, বেঁচে থাকা জরুরি...' সঞ্জয়ের মৃত্যুর আশঙ্কা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর-কাণ্ডে ধৃত সঞ্জয়কে নিয়ে এবার মৃত্যুর আশঙ্কা! মৃত্যুর আশঙ্কা প্রকাশ বিজেপির জগন্নাথ চট্টোপাধ্য়ায়ের। তিনি বলেন, "সঞ্জয় রায় কারামন্ত্রীর হেফাজতে আছেন। বড় চিন্তার কারণ আছে। সঞ্জয়ের বেঁচে থাকা জরুরি এখন। কারণ ও-ই একমাত্র এভিডেন্স।" কারামন্ত্রীর চন্দ্রনাথ সিনহার মন্তব্যের পরিপ্রেক্ষিতে জেল হেফাজতে সঞ্জয় রায়ের মৃত্যুর আশঙ্কা প্রকাশ জগন্নাথ চট্টোপাধ্যায়ের। কারমন্ত্রী চন্দ্রনাথ সিনহা বলেছিলেন,"সঞ্জয় যেন ধনঞ্জয় না হয়ে যায় সেদিকে খেয়াল রাখতে হবে।" প্রসঙ্গত, গতকাল ২০ সেপ্টেম্বর পর্যন্ত সঞ্জয় রায়কে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে শিয়ালদহ আদালত। 

জগন্নাথ চট্টোপাধ্যায় আরও বলেন, "আরজি কর-কাণ্ডে গ্যাং অফ সন্দীপ ঘোষের হদিস পেলাম। স্বাধীনতা দিবসের প্যারডে কারা স্বাস্থ্য দফতরের পক্ষে যোগ দিয়েছিল দেখতে পেলাম। মেমো নং সহ চিঠি পাবলিশ হয়েছিল। অথচ স্বাস্থ্য দাফতরের ওয়েবসাইট এ এখন এটি নেই। যেটা এখন পাওয়া যাচ্ছে তাতে ৩৪ জনের তালিকা আছে। কারা কুচক্রী? চিকিৎসকদের আদেশনামাতে ডিএমই, ডিএইচএস-এর সই থাকে। কী করে এই চিঠি বেরলো যেখানে তাদের সই নেই? স্বাধীনতা দিবসের ডিটেলমেন্টে দুটি টিম থাকে। ৮ তারিখের আদেশনামাতে তাই ছিল। কিন্তু ৬ তারিখের আদেশানেমাতে ৩৪ জনের তালিকা! কেন? ৬ তারিখের আদেশনামাতে নর্থ বেঙ্গল, মালদা, কোচবিহার, মুর্শিদাবাদ থেকেও ডাক্তার আনতে হয়েছিল। এমন কি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র থেকেও ওই দিন ডাক্তার আনতে হয়েছিল। কেন?"

তিনি প্রশ্ন তুলেছেন, "হঠাৎ করে কেন আর জি করে রিপোর্ট করতে বলা হল? শুধু ৯ তারিখ সকাল ৫.৩০ টাতেই এই ৩৪ জনকে রিপোর্ট করতে বলা হল কেন? এই নোট-এ ওই সংশ্লিষ্ট হাসপাতাল এর msvp দের বলা হয়নি কেন? হোম ডিপার্টমেন্টকে জানানো হয়নি কেন? কোথায় সেই নির্দেশনামা? এটা কি সন্দীপ ঘোষকেই বাঁচানোর জন্য করা হয়েছিল? এটি আপলোড হয়েছে অনেক পরে। স্বাস্থ্য দফতরের কাছে আমরা এই ১০ দফা প্রশ্ন জানতে চাই। কাকে বাঁচানোর জন্য শেষ চেষ্টা করে গিয়েছে?" বিস্ফোরক বিজেপি নেতা জগন্নাথ চট্টোপাধ্য়ায়।

আরও পড়ুন, Sandip Ghosh | R G Kar: পুলিসকে না জানিয়েই ক্রাইম সিনের পাশে 'সংস্কার' সন্দীপের! আরজি কর-কাণ্ডে বিস্ফোরক তথ্য...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.