Suvendu Adhikari: টাকা দিয়েছিলেন শুভেন্দুকে! সুদীপ্ত সেনের চিঠির ভিত্তিতে তদন্ত করতে পারবে রাজ্য পুলিস

আদালতে মামলাকারী সওয়াল করেন, সারদা মামলার তদন্ত করছে সিবিআই। এই অবস্থায় আরও একটি সমান্তরাল তদন্ত হয় কীভাবে? অর্থাত্ কাঁথি থানার পুলিস শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগের তদন্ত করে কীভাবে? 

Updated By: Sep 28, 2022, 01:41 PM IST
Suvendu Adhikari: টাকা দিয়েছিলেন শুভেন্দুকে! সুদীপ্ত সেনের চিঠির ভিত্তিতে তদন্ত করতে পারবে রাজ্য পুলিস

অর্ণবাংশু নিয়োগী: সারদাকর্তা সুদীপ্ত সেনের একটি অভিযোগ নিয়ে বারবারই সরব হয় তৃণমূল কংগ্রেস। সেটি হল, সুদীপ্ত সেন বিভিন্ন সময়ে টাকা দিয়েছেন শুভেন্দু অধিকারীকে। এমনকি তিনি সেকথা চিঠি দিয়েও আদালতে জানান। বর্তমানে সারদা মামলার তদন্ত করছে সিবিআই। পাশাপাশি এনিয়ে তদন্ত করছে রাজ্য পুলিসও। এনিয়ে হাইকোর্টে চ্যালেঞ্জ করে জনস্বার্থ মামলা করেছিলেন আইনজীবী অনিন্দ্যসুন্দর দাস। সেই মামলা খারিজ করে দিল কলকাতা হাইকোর্ট। ফলে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কাঁথি পুলিসের তদন্ত করতে কোনও বাধা রইল না। পাশাপাশি এতে স্বাভাবিকভাবেই চাপ সৃষ্টি করবে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আদালতে মামলাকারী সওয়াল করেন, সারদা মামলার তদন্ত করছে সিবিআই। এই অবস্থায় আরও একটি সমান্তরাল তদন্ত হয় কীভাবে? অর্থাত্ কাঁথি থানার পুলিস শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগের তদন্ত করে কীভাবে? ওই কথা শোনার পর আদালতের তরফে জানিয়ে দেওয়া হয় কাঁথি থানার পুলিস ওই অভিযোগের তদন্ত করতে পারে।

উল্লেখ্য, তৃণমূল বারবারই বলে এসেছে সারদা মামলায় শুভেন্দু অধিকারীর নাম সিবিআই তার নথিতে রেখেছে। কিন্তু তার বিরুদ্ধে কোনও তদন্ত হচ্ছে না। এছর জুন মাসে চিঠি লিখে সুদীপ্ত সেন জানান শুভেন্দু অধিকারী তাঁর কাছ থেকে টাকা নিয়ে ছিলেন। পাশাপাশি আদালতে হাজিরা দিতে এসেও তিনি একই কথা বলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.