সারদাকাণ্ডে পাঁচটি সংবাদপত্রকে নোটিস সিবিআইয়ের, ফের তলব শুভাপ্রসন্নকে

সারদাকাণ্ডে এবার কলকাতার পাঁচটি সংবাদপত্রকে নোটিস পাঠাল সিবিআই। এর মধ্যে তিনটি বাংলা সংবাদপত্র এবং বাকি দুটি ইরেজি দৈনিক। সারদার সঙ্গে বিজ্ঞাপন সংক্রান্ত কী চুক্তি হয়েছিল তাঁদের, এ বিষয়ে তথ্য পেতেই নোটিস পাঠানো হয়েছে। সারদাগোষ্ঠী থেকে ঠিক কত টাকা পেয়েছে ওই সংবাদপত্রগুলি, তা জানতে  নথি সহ তলব করা হয়েছে তাঁদের।    

Updated By: Oct 13, 2014, 11:42 AM IST
সারদাকাণ্ডে পাঁচটি সংবাদপত্রকে নোটিস সিবিআইয়ের, ফের তলব শুভাপ্রসন্নকে

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে এবার কলকাতার পাঁচটি সংবাদপত্রকে নোটিস পাঠাল সিবিআই। এর মধ্যে তিনটি বাংলা সংবাদপত্র এবং বাকি দুটি ইরেজি দৈনিক। সারদার সঙ্গে বিজ্ঞাপন সংক্রান্ত কী চুক্তি হয়েছিল তাঁদের, এ বিষয়ে তথ্য পেতেই নোটিস পাঠানো হয়েছে। সারদাগোষ্ঠী থেকে ঠিক কত টাকা পেয়েছে ওই সংবাদপত্রগুলি, তা জানতে  নথি সহ তলব করা হয়েছে তাঁদের।    

এদিকে, সারদাকাণ্ডে চিত্রশিল্পী শুভাপ্রসন্নকে আজ দ্বিতীয় দফায় ডেকে পাঠিয়েছে ইডি। একটি টিভি চ্যানেল সারদাকর্তা সুদীপ্ত সেনকে বিক্রি করেছিলেন তিনি। শুভাপ্রসন্নর সংস্থা 'দেবকৃপা ব্যাপার প্রাইভেট লিমিটেডের' সঙ্গে আর্থিক লেনদেন হয়েছিল সারদার। সেই বিষয়েই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। এই বিষয়ে ইতিমধ্যে তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করেছেন ইডি গোয়েন্দারা। এর আগেও একবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে শুভাপ্রসন্নকে। 

.