রাজ্য নেতাদের সঙ্গে সম্পর্ক কেমন, নাড্ডাকে জানিয়ে এলেন Saumitra

 কী নিয়ে আলোচনা হয়েছে তা প্রকাশ্যে বলতে চাননি যুব মোর্চার রাজ্য সভাপতি।

Updated By: Jul 16, 2021, 10:44 PM IST
রাজ্য নেতাদের সঙ্গে সম্পর্ক কেমন, নাড্ডাকে জানিয়ে এলেন Saumitra

নিজস্ব প্রতিবেদন: রাজ্য সভাপতি দেখা করার সপ্তাহ ঘোরার আগে শুক্রবার নাড্ডার কাছে হাজির হলেন সৌমিত্র খাঁ (Saumitra Khan)। সূত্রের খবর,নাড্ডার সঙ্গে বৈঠকে বিজেপির যুব মোর্চার সভাপতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন রাজ্য সভাপতি। এই পটভূমিতে সর্বভারতীয় সভাপতির সঙ্গে সৌমিত্রর কথা ইঙ্গিতবাহী বলে মনে করেছেন অনেকে।  

রদবদলে মন্ত্রিত্ব হারানোর পর ফেসবুকে দুঃখপ্রকাশ করেছিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তার পর রাজ্য সভাপতির একটি মন্তব্য নিয়ে ফেসবুকে অনুযোগও করেছেন। অন্যদিকে ফেসবুক লাইভে এসে শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষকে সরাসরি আক্রমণ করেছেন সৌমিত্র খাঁ। যুব সভাপতির পদ থেকে ইস্তফা দিয়ে পরে তা প্রত্যাহার করেছেন। এই দু'জনের সম্পর্কে জেপি নাড্ডাকে অবহিত করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বৈঠক থেকে বেরিয়ে তিনি বলেছিলেন,'যাঁরা বাদবিচার না করে অনেক কথা বলছেন, তাঁরা দলের ক্ষতি করছেন। দলের অন্দরের কথা বাইরে বলছেন। এর ফলে শৃঙ্খলাপরায়ন কর্মীরা বিভ্রান্ত হচ্ছেন। বিষয়টি আমি জানিয়েছি।' তার কয়েকদিন পর জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করলেন সৌমিত্র (Saumitra Khan)। 

সূত্রের খবর, এ দিন রাজ্য নেতাদের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে সর্বভারতীয় সভাপতির কাছে অবস্থান স্পষ্ট করে দিয়ে এসেছেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। যদিও কী নিয়ে আলোচনা হয়েছে তা প্রকাশ্যে বলতে চাননি যুব মোর্চার রাজ্য সভাপতি।

আরও পড়ুন- মানবাধিকার কমিশনের রিপোর্টে 'কেস টু কেস' জবাব দিতে জেলা থেকে তথ্য জোগাড়ে নবান্ন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)