অনির্দিষ্টকালের জন্য বন্ধ স্কটিশ চার্জ কলেজ

ছাত্র বিক্ষোভের জের। অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হল স্কটিশ চার্জ কলেজ। ঘটনার সূত্রপাত গতকাল সন্ধ্যায়। কলেজের প্রিন্সিপালের ঘরে একটি বৈঠক করেন স্কটিশ চার্জ কলেজের রেক্টর জন আব্রাহাম।  প্রিন্সিপালের ঘরে কেন বৈঠক, এ নিয়ে প্রশ্ন তুলে বিক্ষোভ দেখান ছাত্রছাত্রীরা। পুলিস গিয়ে ছাত্রদের জমায়েত হটিয়ে দেয়। তারপরই অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধের নোটিস ঝোলায় কর্তৃপক্ষ।

Updated By: Sep 29, 2016, 04:04 PM IST
অনির্দিষ্টকালের জন্য বন্ধ স্কটিশ চার্জ কলেজ

ওয়েব ডেস্ক: ছাত্র বিক্ষোভের জের। অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হল স্কটিশ চার্জ কলেজ। ঘটনার সূত্রপাত গতকাল সন্ধ্যায়। কলেজের প্রিন্সিপালের ঘরে একটি বৈঠক করেন স্কটিশ চার্জ কলেজের রেক্টর জন আব্রাহাম।  প্রিন্সিপালের ঘরে কেন বৈঠক, এ নিয়ে প্রশ্ন তুলে বিক্ষোভ দেখান ছাত্রছাত্রীরা। পুলিস গিয়ে ছাত্রদের জমায়েত হটিয়ে দেয়। তারপরই অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধের নোটিস ঝোলায় কর্তৃপক্ষ।

আরও পড়ুন- 'অনুমতি থেকেও নেই', পুজো বন্ধ সোনাগাছিতে

আজ নোটিস নজরে  আসতেই ফের ছাত্রছাত্রীদের বিক্ষোভ। বছর খানেক আগে কলেজের প্রিন্সিপাল অমিত আব্রাহামের সরে যাওয়াকে কেন্দ্র করে বিক্ষোভ হয় স্কটিশ চার্চ কলেজে। ছাত্রছাত্রীদের অভিযোগ ছিল, কলেজ কর্তৃপক্ষের ওপর অসন্তুষ্ট হয়েই সরে যান অমিত আব্রাহাম। সেবারও রেক্টরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ছাত্রছাত্রীরা। কলেজের ছাত্রছাত্রীদের বক্তব্য, রেক্টরের জন্যই বারবার কলেজে এমন ঘটনা ঘটছে। যদিও কলেজ কর্তৃপক্ষ এ নিয়ে মুখ খুলতে নারাজ। 

আরও পড়ুন- ষোলোর পুজোয় ২৪ ঘণ্টা ডট কমের শারদীয়া ষোলোআনা ব্যতিক্রমী

.