ডিম হোলসেলার সুমিত দেবকে নোটিস, ধৃত শামিম আনসারিকে জেরা করে একাধিক সংস্থার নাম

নকল ডিমকাণ্ডে ধৃত ব্যবসায়ী শামিম আনসারিকে জেরায় উঠে এল একাধিক ডিমের হোলসেলার সংস্থার নাম। এর মধ্যে রয়েছে রামকৃষ্ণ সারদা ট্রেডার্স, SRD এন্টারপ্রাইজের মতো একাধিক ডিম সরবরাহকারী প্রতিষ্ঠান। পুলিস সূত্রে খবর, এখনও পর্যন্ত মোট তিনটি সংস্থার নাম জেরায় জানিয়েছেন শামিম।

Updated By: Apr 1, 2017, 12:12 PM IST
ডিম হোলসেলার সুমিত দেবকে নোটিস, ধৃত শামিম আনসারিকে জেরা করে একাধিক সংস্থার নাম

ওয়েব ডেস্ক : নকল ডিমকাণ্ডে ধৃত ব্যবসায়ী শামিম আনসারিকে জেরায় উঠে এল একাধিক ডিমের হোলসেলার সংস্থার নাম। এর মধ্যে রয়েছে রামকৃষ্ণ সারদা ট্রেডার্স, SRD এন্টারপ্রাইজের মতো একাধিক ডিম সরবরাহকারী প্রতিষ্ঠান। পুলিস সূত্রে খবর, এখনও পর্যন্ত মোট তিনটি সংস্থার নাম জেরায় জানিয়েছেন শামিম।

তবে এর মধ্যে কোন সংস্থা থেকে তিনি নকল ডিম কেনেন, তা অবশ্য স্পষ্ট করে বলতে পারছেন না। তার বয়ানের ভিত্তিতেই ইতিমধ্যে একাধিক জায়গায় অভিযান চালিয়েছে কলকাতা পুরসভার স্বাস্থ্য দফতর ও কলকাতা পুলিসের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ।   

পাশাপাশি আরও স্পষ্ট তথ্য পেতে এবার ডিমের হোলসেলার সুমিত দেবকে তলব করল পুলিস। নোটিস পাঠানো হয়েছে তাঁকে। আজ দুপুরেই হাজিরা দিতে বলা হয়েছে, রিপন স্ট্রিটে এনফোর্সমেন্ট ব্রাঞ্চের অফিসে। ধৃত ডিম ব্যবসায়ী শামিম আনসারিকে জেরায় উঠে আসে সুমিত দেবের নাম। যে যে সংস্থা থেকে ডিম কেনেন শামিম, তারই মধ্যে একটি সুমিত দেবের সংস্থা।

আরও পড়ুন, নকল ডিম বিতর্ক এবার হুগলিতে, অভিযান চলল হাওড়াতেও

.