TMCP-র বিরুদ্ধে ঘুরে দাঁড়াতেই পারছে না SFI

পালাবদলের পর থেকে বারবারই কলেজ-বিশ্ববিদ্যালয়ে অশান্তির জন্য কাঠগড়ায় থেকেছে শাসকদলের ছাত্র সংগঠন টিএমসিপি। এসএফআইয়ের অভিযোগ, তৃণমূল ছাত্র পরিষদের সেই ধারা এবারও অব্যাহত। দুহাজার এগারোর পর থেকে বারবার টিএমসিপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগে এসএফআই সরব হলেও রাজ্যে দ্বিতীয় স্থানেই ছিল তারা। তবে, দুহাজার পনেরোয় উল্টো ছবি। অধিকাংশ কলেজেই এবার নমিনেশনই তুলতে পারেনি তারা।

Updated By: Jan 17, 2015, 12:20 PM IST
TMCP-র বিরুদ্ধে ঘুরে দাঁড়াতেই পারছে না SFI

কলকাতা: পালাবদলের পর থেকে বারবারই কলেজ-বিশ্ববিদ্যালয়ে অশান্তির জন্য কাঠগড়ায় থেকেছে শাসকদলের ছাত্র সংগঠন টিএমসিপি। এসএফআইয়ের অভিযোগ, তৃণমূল ছাত্র পরিষদের সেই ধারা এবারও অব্যাহত। দুহাজার এগারোর পর থেকে বারবার টিএমসিপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগে এসএফআই সরব হলেও রাজ্যে দ্বিতীয় স্থানেই ছিল তারা। তবে, দুহাজার পনেরোয় উল্টো ছবি। অধিকাংশ কলেজেই এবার নমিনেশনই তুলতে পারেনি তারা।

 উত্তর চব্বিশ পরগনায় দুটি কলেজে নামমাত্র মনোনয়ন জমা দিয়েছে তারা। হুগলির মাত্র একটি কলেজে। কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীন একটি কলেজে মাত্র দুটি মনোনয়ন জমা দিয়েছে এসএফআই। পুরুলিয়ায় সংখ্যাটি ছয়। বীরভূমে মাত্র একটি কলেজ। বাঁকুড়া শূন্য। বর্ধমানে মাত্র একটি কলেজ। মালদা শূন্য। দক্ষিণ দিনাজপুরের একটি কলেজে সবকটি আসনে মনোনয়ন তোলা গেছে। ময়নাগুড়ির মাত্র একটি কলেজ। আলিপুরদুয়ারের মাত্র একটি কলেজে মনোনয়ন জমা দিতে পেরেছে এসএফআই। সংগঠনের এই অবস্থায় চিন্তায় প্রবীণ ছাত্রনেতারা। তবে, ঘুরে দাঁড়ানোর হাল ছাড়ছেন না।  

 

.