Kolkata: শেক্সপিয়ার সরণির শুটআউটে গ্রেফতার মূল শুটার, বাকিদের খোঁজে পুলিস

হাওড়ার ব্যবসায়ীকে শুট করেছিল বিশাল সর্দার নামে এক ব্যক্তি। 

Updated By: Sep 15, 2021, 03:19 PM IST
Kolkata: শেক্সপিয়ার সরণির শুটআউটে গ্রেফতার মূল শুটার, বাকিদের খোঁজে পুলিস
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: শেক্সপিয়ার সরণির শুটআউটে গ্রেফতার আরও ১। হাওড়ার ব্যবসায়ীকে শুট করেছিল বিশাল সর্দার নামে এক ব্যক্তি। মঙ্গলবার দুপুরে বালিগঞ্জ থেকে পাকড়াও করা হয় রণিত গুপ্তা ওরফে বঙ্গিকে। বছর ২১-এর এই অভিযুক্তকেই ঘটনার দিন রাতে চড় মারেন ব্যবসায়ী। তারপরেই সঙ্গীদের ডেকে আনে রণিত। 

এখনও পর্যন্ত ব্যবসায়ীকে খুন করার চেষ্টার ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে জেরা করছে পুলিস। বুধবারই তাকে আদালতে তোলা হবে এবং নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি জানাবে পুলিস। অভিযুক্ত দুজনকে সামনাসামনি জেরা করার পরিকল্পনা রয়েছে। 

আরও পড়ুন, Kolkata: বাড়ল মেট্রোর সংখ্যা, কবি সুভাষ পর্যন্ত যাবে না সব ট্রেন! বুধবার থেকেই জারি নয়া নিয়ম

প্রসঙ্গত, রবিবার রাতে পার্কসার্কাস থেকে রবীন্দ্রসদনের দিকে যাচ্ছিলেন ব্যবসায়ী পঙ্কজ সিং (৩৮)। গাড়িতে ব্যবসায়ী সহ মোট চার জন ছিল। অভিযোগ, এজেসি বোস ফ্লাই ওভারের নিচে সিগন্যালে দাঁড়াতেই গাড়ি ঘিরে ফেলে বেশ কয়েকটি বাইক। গুলিবিদ্ধ হন হাওড়ার ব্যবসায়ী। 

হাজরা রোড এবং শরৎ বোস রোডের ক্রসিং থেকে রণিতকে গ্রেফতারের পর মূল শুটারের খোঁজে তল্লাশি চালাচ্ছিলেন অফিসাররা। জানা গিয়েছে, ধৃত রণিত গুপ্তা রবীন্দ্র সরোবর থানা এলাকার বাসিন্দা। একটি ফুড ডেলিভারি সংস্থায় চাকরি করে। ঘটনার সময় এই যুবকের সঙ্গেই বচসায় জড়ান ব্যবসায়ী পঙ্কজ সিং। ধৃতকে চড় মারেন তিনি। এরপর নিজের পরিচিতদের ডেকে আনে যুবক। যাদের মধ্যে ছিল মূল শুটারও। বচসা থেকেই ব্যবসায়ী পঙ্কজ সিং লক্ষ্য করে হঠাৎ গুলি চালায় মূল শুটার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)