ফের প্রকাশ্যে গুলি চলল তিলজলায়

ফের প্রকাশ্যে গুলি চলল তিলজলায়। বুধবার রাতে পুরনো শত্রুতার জেরে তিলজলা রোডের বাসিন্দা অমিত রায় এবং তার ভাই রাজেশ রায়ের ওপর হামলা চালায় চার দুষ্কৃতী। বচসা চলাকালীন রাজেশকে লক্ষ্য করে গুলি চালায় একজন। তবে পড়ে যাওয়ায় অল্পের জন্য বেঁচে যায় রাজেশ। এরপরই ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করে রবি দাস, শেখ ইরফান, শেখ আনসার আলি এবং নিয়াজ নামে চার দুষ্কৃতী। খবর পেয়ে দুষ্কৃতীদের পিছু ধাওয়া করে সাদা পোষাকের পুলিস কর্মীরা।

Updated By: Oct 20, 2016, 10:53 AM IST
 ফের প্রকাশ্যে গুলি চলল তিলজলায়

ওয়েব ডেস্ক: ফের প্রকাশ্যে গুলি চলল তিলজলায়। বুধবার রাতে পুরনো শত্রুতার জেরে তিলজলা রোডের বাসিন্দা অমিত রায় এবং তার ভাই রাজেশ রায়ের ওপর হামলা চালায় চার দুষ্কৃতী। বচসা চলাকালীন রাজেশকে লক্ষ্য করে গুলি চালায় একজন। তবে পড়ে যাওয়ায় অল্পের জন্য বেঁচে যায় রাজেশ। এরপরই ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করে রবি দাস, শেখ ইরফান, শেখ আনসার আলি এবং নিয়াজ নামে চার দুষ্কৃতী। খবর পেয়ে দুষ্কৃতীদের পিছু ধাওয়া করে সাদা পোষাকের পুলিস কর্মীরা।

আরও পড়ুন ভরদুপুরে নিউআলিপুরে বৃদ্ধাকে বেঁধে রেখে লুঠ

শ্রীধর রায় রোডে লাল মাঠের কাছে তারা তিনজনকে ধরে ফেলে। ধৃতদের থেকে দুটি আগ্নেয়াস্ত্র, দশ রাউন্ড গুলি বাজেয়াপ্ত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে দুটি কার্তুজের খোল। অমিত রায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন  শহরে একের পর এক দুষ্কৃতী দৌরাত্মের ছবি