রোজভ্যালি কাণ্ডে ফের জিজ্ঞাসাবাদ শুভ্রা কুণ্ডুকে

শুভ্রা কুণ্ডুকে আজ ফের জিজ্ঞাসাবাদ করল কলকাতা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স। আজ দক্ষিণ কলকাতায় সাউথ সিটি আবাসনে গৌতম কুণ্ডুর স্ত্রীকে জেরা করতে যান STF এবং কলকাতা পুলিসের গোয়েন্দারা। দলের নেতৃত্বে দেন DC DD 2  নীলু শেরপা চক্রবর্তী।

Updated By: Feb 2, 2017, 11:22 PM IST
রোজভ্যালি কাণ্ডে ফের জিজ্ঞাসাবাদ শুভ্রা কুণ্ডুকে

ওয়েব ডেস্ক: শুভ্রা কুণ্ডুকে আজ ফের জিজ্ঞাসাবাদ করল কলকাতা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স। আজ দক্ষিণ কলকাতায় সাউথ সিটি আবাসনে গৌতম কুণ্ডুর স্ত্রীকে জেরা করতে যান STF এবং কলকাতা পুলিসের গোয়েন্দারা। দলের নেতৃত্বে দেন DC DD 2  নীলু শেরপা চক্রবর্তী।

ইডি কর্তা মনোজ কুমারের সঙ্গে তাঁর যোগাযোগ, কীভাবে যোগাযোগ হল ইত্যাদি বিষয় নিয়ে শুভ্রা কুণ্ডুকে জিজ্ঞাসাবাদ করা হয়। ১৫ কোটি টাকা কোথায় গিয়েছে, সে বিষয়েও জানতে চাওয়া হয় রোজভ্যালি কর্তার স্ত্রীয়ের কাছে। আজ মনোজ কুমারকে নোটিস পাঠাতে পারে তদন্তকারীরা।

আরও পড়ুন- কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক পদের নির্বাচনে টিএমসিপির প্যানেলে একজনেরই নাম থাকবে, কড়া নির্দেশ পার্থর

উল্লেখ্য, রোজভ্যালি মামলায় ED অফিসার মনোজ কুমারের বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্তে, বিশেষ দল গঠন করেছে ED-ই। দিল্লি থেকে রাজ্যে এসেছে এই স্পেশাল টিম। নিজেকে নির্দোষ প্রমাণ না করা পর্যন্ত, সাসপেন্ড করা হয়েছে ED-র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মনোজ কুমারকে।

.