তাঁর পক্ষে কাউকে চাকরি দেওয়া সম্ভব নয়, দেওয়ালে পোস্টার দিলেন মন্ত্রী সৌমেন মহাপাত্র

তাঁর পক্ষে কাউকে চাকরি দেওয়া সম্ভব নয়। নিজের বাড়ির দেওয়ালে পোস্টার দিয়ে এমনটাই জানালেন মন্ত্রী সৌমেন মহাপাত্র। মন্ত্রী বাড়ির দেওয়ালে পোস্টার দিয়েছেন তাঁকে চাকরির জন্য কেউ যেন অনুরোধ না করেন।

Updated By: Aug 9, 2016, 05:24 PM IST
তাঁর পক্ষে কাউকে চাকরি দেওয়া সম্ভব নয়, দেওয়ালে পোস্টার দিলেন মন্ত্রী সৌমেন মহাপাত্র

ওয়েব ডেস্ক: তাঁর পক্ষে কাউকে চাকরি দেওয়া সম্ভব নয়। নিজের বাড়ির দেওয়ালে পোস্টার দিয়ে এমনটাই জানালেন মন্ত্রী সৌমেন মহাপাত্র। মন্ত্রী বাড়ির দেওয়ালে পোস্টার দিয়েছেন তাঁকে চাকরির জন্য কেউ যেন অনুরোধ না করেন।

ক্ষমতায় থাকলেও যে চাকরি দেওয়া যায় না তা হাড়ে হাড়ে টের পেয়েছেন রাজ্যের জল সম্পদ উন্নয়ন মন্ত্রী সৌমেন মহাপাত্র। তৃণমূল সরকারের প্রথম ইনিংসেও তিনি মন্ত্রী ছিলেন, দ্বিতীয় ইনিংসেও মন্ত্রী হয়েছেন। স্থানীয় বিধায়ক মন্ত্রী হয়েছেন, অতএব প্রত্যাশাও বেড়েছে স্থানীয় মানুষের। বিভিন্ন কাজে, প্রয়োজনে মন্ত্রীর দ্বারস্থ হচ্ছেন স্থানীয় বাসিন্দারা। যেমন ভোটের আগে সৌমেন মহাপাত্র দ্বারস্থ হয়েছিলেন সাধারণ মানুষের কাছে। মন্ত্রী হওয়ার পর এবার ভোটাররা আসছেন মন্ত্রীর কাছে। দাবি চাকরির। অবস্থা এমন হয়েছে, মন্ত্রী বাড়ির দেওয়ালে পোস্টার দিয়ে জানাতে বাধ্য হয়েছেন চাকরি দেওয়ার ক্ষেত্রে তাঁর অপরাগতার কথা।

মন্ত্রী জানিয়েছেন, চাকরি পেতে হলে নিজের যোগ্যতাতেই পেতে হবে। মন্ত্রীর কাছে এসে কিছু হবে না। একই সঙ্গে তাঁর আশঙ্কা কিছু অসাধু ব্যক্তি তাঁর নাম করে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বেকার যুবকদের প্রতারিত করতে পারে। তাই আগেভাগেই এই দেওয়াল লিখন।

.