Sourav Ganguly: বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর, ত্রিপুরার পর্যটনেরও দায়িত্বে, কীভাবে সামলাবেন খোলসা করলেন সৌরভ

দেবাঞ্জন বন্দ্যোপাধ্যায়: বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে সবাইকে কিছুটা অবাক করে দিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়কে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে, বিজেপি শাসিত ত্রিপুরার পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও তিনি। এরকম দুটি কাজ কীভাবে সামলাবেন? বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসবেই তিনি কী করবেন? সাংবাদিক সম্মেলনে তার কিছুটা খোলসা করলেন মহারাজ।

আরও পড়ুন-জেলেই অসুস্থ জ্যোতিপ্রিয়, এসএসকেএমের কার্ডিওলজিতে ভর্তি প্রাক্তন খাদ্যমন্ত্রী

বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার জন্য মমতাকে ধন্যবাদ দিয়ে সৌরভ বলেন, মমতাদিকে অনেক ধন্যবাদ । আমি জানতাম না যে উনি এই বেঙ্গল বিজনেস সামিটে এটা ঘোষণা করবেন।

নতুন দায়িত্বে তাঁর কী ভূমিকা হবে? সৌরভ বলেন, জানি না আমার ভূমিকা কী হবে! আজকে তো সবে ঘোষণা হল। দেখা যাক। কথা বলতে হবে। পরিকল্পনা নিয়ে এখনো কিছু ভাবিনি । আমি কথা বলব। আজকেই তো ঘোষণা হল। পরে কথা বলে জানাবো। মেদিনীপুরে আমাদের স্টিল প্লান্ট হচ্ছে। স্পেনে যেটা বলেছিলাম আঠারো থেকে কুড়ি মাসের মধ্যে ওটা শেষ হয়ে যাবে। প্রোডাকশন হবে । আজ অবশ্য বিজনেস সামিটে আমার চেয়ে অনেক বড় বড় শিল্পপতিরা ছিলেন। মিস্টার আম্বানি ছিলেন। আইটিসি ছিল। সঞ্জীব ছিলেন। আরো বড় বড় শিল্পপতিরা ছিলেন। আমি তো ওদের কাছে খুব ক্ষুদ্র।

ঘরের ছেলে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ায় শিল্পায়নের জোয়ার বইবে? এনিয়ে সৌরভ বলেন, এটাতো সরকার ডিল করবে। রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ায় রাজ্যের শিল্পায়নের জোয়ার বইবে কিনা সেইটা ঠিক করার এক্তিয়ার আমার নেই। দেখা যাক কী কর্মক্ষেত্রে হয়! ত্রিপুরার ব্র্যান্ড অ্যাম্বাসেডর পর্যটনের। সেটাও করব। দু রাজ্যের হয়েই কাজ করব।

এদিকে বিশ্বকাপের ফাইনালে হার নিয়ে সৌরভ বলেন,  ওয়ার্ল্ড কাপ ফাইনালে হেরেছি। ভারত এই বিশ্বকাপের সেরা টিম ছিল । এটা একটা খারাপ দিন গিয়েছে দলের। সেইদিন দলের খেলা ক্লিক হয়নি।  খেলা এরকম হয়।  কিন্তু বারবার দেখা যাচ্ছে ফাইনালেই আমরা গিয়ে মুখ থুবড়ে পড়ছি। তবে রোহিত , রাহুল,  বিরাটদের ধন্যবাদ। দুরন্ত মহম্মদ শামি। ওদেরকে ধন্যবাদ দিতেই হবে। দুঃখটা থেকেই যাবে যে ফাইনালে ২০০৩ আমি হেরেছিলাম। এবারও ভারত হেরে গেল। ভাবতেই পারিনি। এত ভাল খেলার পর ভারত ফাইনালে হারতে পারে । অস্ট্রেলিয়ার হয়ে প্যাট কামিন্স দুরন্ত বোলিং পরিবর্তন করেছে। ৬ মাস বাদে আর একটা ওয়ার্ল্ড কাপ । ইন্ডিয়া টিম যথেষ্ট ভালো জায়গায় আছে  সেই ওয়ার্ল্ড কাপ জেতার জন্য।
আগ্রাসী মেজাজে খেলেছে বলেই ভারত সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৪০০ এর উপর রান করেছিল। এটাই খেলার মজা। যে সেমিফাইনালে ভালো খেলেছে বলেই ফাইনালেও দুরন্ত খেলবে এরকম কোন বিশেষ নিয়মকানুন নেই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

English Title: 
Sourav Ganguly says what will he do as the brand ambassador of Bengal
News Source: 
Home Title: 

বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর, ত্রিপুরার পর্যটনেরও দায়িত্বে, কীভাবে সামলাবেন খোলসা করলেন সৌরভ

Sourav Ganguly: বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর, ত্রিপুরার পর্যটনেরও দায়িত্বে, কীভাবে সামলাবেন খোলসা করলেন সৌরভ
Yes
Is Blog?: 
No