South 24 Paragana: স্বামীর মৃত্যু শোকে বিহ্বল স্ত্রী, সহ্য করতে না পেরে ২৪ ঘণ্টার মধ্যেই আত্মঘাতী

স্বামীর মৃত্যুর খবর পেতেই শোকে বিহ্বল স্ত্রী, শেষ করে দিলেন নিজের জীবন। 

Updated By: Jun 19, 2022, 01:14 PM IST
South 24 Paragana: স্বামীর মৃত্যু শোকে বিহ্বল স্ত্রী, সহ্য করতে না পেরে ২৪ ঘণ্টার মধ্যেই আত্মঘাতী
ফাইল ছবি

তথাগত চক্রবর্তী: স্বামীর মৃত্যু শোক সইতে পারলেন না স্ত্রী। অগত্যা বেছে নিলেন জীবনের চরমতম সিদ্ধান্ত। একাকীত্বর চেয়ে জীবন শেষের ভাবনাকেই প্রাধান্য দিলেন স্ত্রী৷ শোকে আত্মঘাতী হয়ে ওই মহিলার মৃত্যুর ঘটনার রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

কেবল সিদ্ধান্ত নয়, আত্মঘাতী হওয়ার আগে সুইসাইড নোট লিখে স্বামীর মৃত্যুর ২৪ ঘন্টার মধ্যেই আত্মহত্যা করলেন স্ত্রী। প্রাথমিকভাবে পুলিসের তরফে  মনে করা হচ্ছে স্বামীর মৃত্যু শোক সহ্য করতে না পেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন স্ত্রী।  মৃতার নাম মলি বসু (৪৫)। ঘটনাটি ঘটেছে আজ সকালে বারুইপুর পুরসভার  ১৩ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়ায় এসডিপিও অফিসের পিছনেই। 

সেখানের একটি বহুতল আবাসনের চার তলার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছে মলিদেবীর দেহ। পুলিস জানিয়েছে, ডায়েরিতে লেখা ছিল যে তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। খবর পেয়েই বারুইপুর এস ডিপিও ইন্দ্র বদন ঝা-এর নেতৃত্বে পুলিস ঘটনাস্থলে যায়। সেখান থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।  জানা গিয়েছে, স্বামী এবং স্ত্রী একাই ওই ফ্ল্যাটের চার তলায় থাকতেন। তাঁরা ছিলেন নিঃসন্তান। স্বামীর নাম প্রেমানন্দ বোস।

সম্প্রতি শারীরিক একাধিক সমস্যা এবং ফুসফুস এর সমস্যার কারণে শনিবার বারুইপুর হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেখানেই রাতে মারা যান। এই খবর পেতেই মানসিকভাবে ভেঙে পড়েন স্ত্রী। সেই বিষাদগ্রস্ত মানসিক অবস্থা থেকেই আত্মহত্যা বলে পুলিস এর প্রাথমিক তদন্তে অনুমান।

আরও পড়ুন, Heavy Rain: উদ্দাম করোলার জলে ডুবছে জলপাইগুড়ি! জারি হলুদ সঙ্কেত, আতঙ্কিত এলাকাবাসী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.