দেনায় ধুঁকছে রাজ্য, স্বাস্থ্য ফেরাতে কোটি টাকার চুক্তি শাহরুখের সঙ্গে

দেনায় ধুঁকছে রাজ্য। কোষাগারের স্বাস্থ্য ফেরাতে বারবার বিপুল খরচ করে রাজ্যের ব্র্যান্ডিং করছে সরকার। রাজ্যে শিল্প সঙ্কটের ছবিটা তাতেও বদলায়নি। এই পরিস্থিতিতে আবার কোটি কোটি টাকা খরচ করে শাহরুখ খানের সঙ্গে চুক্তি করছে রাজ্য সরকার। লক্ষ্য, রাজ্যের পর্যটনকে বিশ্বের আঙিনায় তুলে আনা। প্রথমে সাত কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন কিং খান। পরে তা সাড়ে তিন কোটি টাকায় নেমে আসে।

Updated By: Sep 8, 2015, 04:42 PM IST
দেনায় ধুঁকছে রাজ্য, স্বাস্থ্য ফেরাতে কোটি টাকার চুক্তি শাহরুখের সঙ্গে

ওয়েব ডেস্ক: দেনায় ধুঁকছে রাজ্য। কোষাগারের স্বাস্থ্য ফেরাতে বারবার বিপুল খরচ করে রাজ্যের ব্র্যান্ডিং করছে সরকার। রাজ্যে শিল্প সঙ্কটের ছবিটা তাতেও বদলায়নি। এই পরিস্থিতিতে আবার কোটি কোটি টাকা খরচ করে শাহরুখ খানের সঙ্গে চুক্তি করছে রাজ্য সরকার। লক্ষ্য, রাজ্যের পর্যটনকে বিশ্বের আঙিনায় তুলে আনা। প্রথমে সাত কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন কিং খান। পরে তা সাড়ে তিন কোটি টাকায় নেমে আসে।

বলিউডের শাহরুখের সঙ্গে এবার থাকছেন টলিউডের দেবও। হিন্দি ও ইংরেজিতে প্রচার করবেন শাহরুখ। বাংলায় প্রচার করবেন দেব। স্ক্রিপ্টের জন্য এক কোটি টাকা পারিশ্রমিক নেবে প্রখ্যাত বিজ্ঞাপন সংস্থা। দুহাজার বারোয় বেঙ্গল লিডসের আগেও শাহরুখের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিল রাজ্য সরকার। গুজরাতের অমিতাভ বচ্চনের কায়দায় বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছিল শাহরুখকে। পর্যটনের হাল ফেরাতে নানা প্রকল্পও ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু তাতেও পর্যটনের হাল ফেরেনি। এই পরিস্থিতিতে আবার শাহরুখের সঙ্গে চুক্তি নিয়ে বিতর্ক মাথাচাড়া দিয়েছে।

.