Arpita Mukerjee, SSC Scam: অর্পিতার বাড়ি থেকে উদ্ধার কোটি কোটি টাকা, নিয়ে যেতে আনা হল ট্রাকভর্তি ট্রাঙ্ক

অর্পিতা মুখোপাধ্য়ায়ের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই বলে স্পষ্ট জানিয়েছেন দলীয় মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর দাবি, "যার বাড়ি থেকে টাকা উদ্ধার হয়েছে, তাঁর সঙ্গে তৃণমূলের কোনও যোগাযোগ নেই

Updated By: Jul 23, 2022, 04:40 PM IST
Arpita Mukerjee, SSC Scam: অর্পিতার বাড়ি থেকে উদ্ধার কোটি কোটি টাকা, নিয়ে যেতে আনা হল ট্রাকভর্তি ট্রাঙ্ক

রণয় তেওয়ারি: এসএসসি দুর্নীতি মামলায় আটক প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর ডায়মন্ড সিটির  ফ্ল্য়াট থেকে উদ্ধার হয়েছে ২১ কোটিরও বেশি টাকা। মেশিন এনে টাকা গোনার কাজ এখনও চলছে। সেই টাকা ও অন্যান্য জিনিসপত্র নিয়ে যাওয়ার জন্য ট্রাক ভর্তি করে ট্রাঙ্ক আনল ইডি। টানা ১৬ ঘণ্টা জেরা করে আটক করা হয়েছে অর্পিতাকে।

সাধারণত বিভিন্ন সময়ে ইডি বা সিবিআই টাকা উদ্ধার করেছে বলে শোনা যায়। কিন্তু তা নিয়ে যাওয়ার জন্য এবার ট্রাকে করে ট্রাঙ্ক নিয়ে আসার ঘটনা অবাক করেছে অর্পিতার আবাসনের মানুষজনকে। তারও তা দেখতে নেমে এসেছেন আবাসনের নীচের তলায়। কোনও ট্রাঙ্কে ২০০০, কোনও ট্রাঙ্কে ৫০০ টাকার নোট ভর্তি করা হচ্ছে বলে খবর। এছাড়া কেন ট্রাঙ্কে কী রাখা হবে তা লিখে ট্রাঙ্কের গায়ে সেঁটে দেওয়া হয়। সবেমিলিয়ে ৪০-৪৫টি ট্রাঙ্ক নিয়ে আসা হয়েছে।

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় শুক্রবার দিনভর মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়ের বাড়ি সহ রাজ্যের ১৩ জায়গায় ইডির তল্লাশি অভিযান চলে। পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্য়ায়ের বাড়ি থেকে নগদ ২১ কোটি টাকা উদ্ধার হয়। একই সঙ্গে বিপুল সোনা, বৈদেশিক মুদ্রা সহ ২০টি মোবাইল ফোনও উদ্ধার হয়েছে বলে ইডি সূত্রে খবর।

এদিকে, অর্পিতা মুখোপাধ্য়ায়ের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই বলে স্পষ্ট জানিয়েছেন দলীয় মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর দাবি, "যার বাড়ি থেকে টাকা উদ্ধার হয়েছে, তাঁর সঙ্গে তৃণমূলের কোনও যোগাযোগ নেই। এই টাকার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। এই তদন্তে যাঁদের নাম জড়াচ্ছে, জবাব দেওয়ার দায়িত্ব তাঁর ও তাঁদের আইনজীবীদের। কেন দলের নাম জড়িয়ে প্রচার চলছে? দলটা সব নজর রাখছে। যথাসময়ে দল তার বক্তব্য জানাবে। আমরা এখনও পর্যন্ত শুধু ইডির বক্তব্য পেয়েছি।" 

আরও পড়ুন-'মক্ষীরানি মমতা, দাবার বোড়ে পার্থ, কোটি কোটি টাকার দুর্নীতি'! বিস্ফোরক বিকাশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.