১২ ঘণ্টার মধ্যেই কলকাতা মেডিকেলে করোনা রোগীর চুরি যাওয়া হার-আংটি উদ্ধার

এরপর থেকে হাসপাতালের নিজস্ব কর্মীদের দিয়েই সুপার স্পেশালিটি বিল্ডিং ও গ্রিন বিল্ডিংয়ের করোনা পরিষেবার তদারকি ও সমস্ত কাজ করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নির্মল মাজি।

Reported By: তন্ময় প্রামাণিক | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 31, 2020, 09:18 PM IST
১২ ঘণ্টার মধ্যেই কলকাতা মেডিকেলে করোনা রোগীর চুরি যাওয়া হার-আংটি উদ্ধার
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : চুরি যাওয়া সোনার গয়না ফেরত পেলেন কলকাতা মেডিকেল কলেজের চিকিৎসাধীন করোনা আক্রান্ত রোগীণী। কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালের সুপার স্পেশালিটি বিল্ডিংয়ের সেভেন্থ ফ্লোরে ৭৭২ নম্বর বেডে চিকিৎসাধীন ছিলেন বসিরহাটের বাসিন্দা ৪৮ বছরের মহিলা। বৃহস্পতিবার দুপুরে পিপিই পরে এসে দুই দুষ্কৃতী ওয়ার্ড থেকেই তাঁর সোনার হার ও আংটি ছিনতাই করে।

এই ঘটনায় তদন্তে নামে বউবাজার থানা ও কলকাতা মেডিকেল কলেজ পুলিস ফাঁড়ি। অবশেষে ১২ ঘণ্টার মধ্যেই উদ্ধার হল চুরি যাওয়া গয়না। পুলিস উদ্ধার করে তা ফেরত দিয়েছে রুনার পরিবারের হাতে। চুরির ঘটনায় কলকাতা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিস কড়া অবস্থান নেয়। ১২ ঘণ্টার মধ্যেই সমস্ত চুরি যাওয়া গয়না ফেরত পেলেন ওই রোগীণী। শুক্রবার একথা জানিয়েছেন রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান তথা রাজ্যের মন্ত্রী নির্মল মাজি।

নির্মল বলেন, "কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদ ও তল্লাশি চালিয়ে তিন জনকে গ্রেফতার করে। উদ্ধার হয় সবকিছুই। শুক্রবার শিয়ালদহ আদালতে ওই দুষ্কৃতীদের তোলা হয়েছে। একাধিক অভিযোগ রয়েছে ধৃতদের বিরুদ্ধে। আরও কয়েকজনকে খুঁজছে পুলিস।" পাশাপাশি, এরপর থেকে হাসপাতালের নিজস্ব কর্মীদের দিয়েই সুপার স্পেশালিটি বিল্ডিং ও গ্রিন বিল্ডিংয়ের করোনা পরিষেবার তদারকি ও সমস্ত কাজ করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নির্মল।

আরও পড়ুন, তৃণমূলের সমন্বয় কমিটির প্রথম বৈঠকেই গরহাজির শুভেন্দু, জোর জল্পনা রাজ্য রাজনীতিতে