শহরে কি আবার ফিরে এল স্টোনম্যান?

পোস্তায় ফুটপাথ থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির দেহ উদ্ধারের ঘটনা আবার শহর কলকাতার স্টোনম্যানের স্মৃতিকে উস্কে দিল। মৃত ব্যক্তির মাথায় ভোঁতা ও ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে পাথরও উদ্ধার করেছে পুলিস।

Updated By: Nov 9, 2012, 04:30 PM IST

পোস্তায় ফুটপাথ থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির দেহ উদ্ধারের ঘটনা আবার শহর কলকাতার স্টোনম্যানের স্মৃতিকে উস্কে দিল। মৃত ব্যক্তির মাথায় ভোঁতা ও ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে পাথরও উদ্ধার করেছে পুলিস।তদন্তে নেমে পুলিস জানতে পারে মৃতের নাম খোকন। এই ঘটনায় মহম্মদ আলাউদ্দিন এবং গোপাল ঘোষ নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।
শুক্রবার সকালে পোস্তা থানা এলাকার ফুটপাথে রক্তমাখা এক ব্যক্তির মৃতদেহ পরে থাকতে দেখেন স্থানীয় কিছু বাসিন্দা। খবর দেওয়া হয় পোস্তা থানায়। দেহ থেকে কয়েক হাত দূরে উদ্ধার হয় রক্ত মাখা পাথর। পুলিসের অনুমান, সম্ভবত পাথর দিয়েই ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিসি সেন্ট্রাল ডিপি সিং।
মৃতদেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। বেশ কয়েক বছর আগে শহরে কয়েকটি মৃত্যুর ঘটনায় উদ্ধার হয়েছিল রক্তমাখা পাথর। সে সময় আতঙ্ক ছড়িয়েছিল স্টোনম্যানের। পোস্তার খুনের ঘটনাতেও প্রশ্ন উঠছে, তাহলে কি আবার ফিরে এল স্টোনম্যান?

.