শিক্ষাঙ্গনে নৈরাজ্য, এবার বেহালা কলেজে, টিএমসিপিতে যোগ দিতে না চাওয়ায় মারধর ছাত্রীকে

তৃণমূল ছাত্র পরিষদে যোগ না দেওয়ার মাশুল গুণতে হল বেহালা কলেজের এক ছাত্র এবং ছাত্রীকে। গুরুতর আহত অবস্থায় গতকাল থেকে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি প্রহৃত ছাত্রী বেবি রায়চৌধুরী। অভিযোগ, বেশ কিছুদিন ধরেই কলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী বেবি রায় চৌধুরী এবং গৌতম চক্রবর্তীকে তৃণমূল ছাত্র পরিষদে যোগ দিতে চাপ দেওয়া হচ্ছিল।

Updated By: Feb 26, 2014, 10:50 AM IST

তৃণমূল ছাত্র পরিষদে যোগ না দেওয়ার মাশুল গুণতে হল বেহালা কলেজের এক ছাত্র এবং ছাত্রীকে। গুরুতর আহত অবস্থায় গতকাল থেকে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি প্রহৃত ছাত্রী বেবি রায়চৌধুরী।

অভিযোগ, বেশ কিছুদিন ধরেই কলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী বেবি রায় চৌধুরী এবং গৌতম চক্রবর্তীকে তৃণমূল ছাত্র পরিষদে যোগ দিতে চাপ দেওয়া হচ্ছিল।

কিন্তু বেবি তৃণমূল ছাত্র পরিষদে যোগ দিতে রাজি না হাওয়ায় গতকাল কলেজের ইউনিয়ন রুমে ডেকে নিয়ে গিয়ে ওই ছাত্র ও ছাত্রীকে বেধড়ক মারধর করা হয়। অভিযুক্ত কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক। বেহালা থানায় এফআইআর দায়ের করতে গেলে প্রথমে তা নেওয়া হয়নি বলে অভিযোগ। পরে অবশ্য এফআইআর নেওয়া হলেও দেওয়া হয়নি তার কপি। ঘটনার পর আতঙ্কিত ওই ছাত্র ও ছাত্রীর পরিবার।

.