অবরোধের জের, ভিড়ের চাপে ট্রেন থেকে পড়ে মৃত্যু ছাত্রীর

বারাসাত স্টেশনে অবরোধের জেরে পরীক্ষা দিতে যাওয়ার পথেই দুর্ঘটনায় মৃত্যু হল এক ছাত্রীর। সোমবার সকালে দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের কাছে ঘটনাটি ঘটেছে। মৃত ছাত্রীর নাম প্রিয়াঙ্কা সিন্হা। বারাসাত যাত্রীদের অবরোধের জেরে সকাল থেকেই রেল পরিষেবা বন্ধ ছিল বনগাঁ শাখায়।

Updated By: Mar 19, 2012, 11:02 AM IST

বারাসাত স্টেশনে অবরোধের জেরে পরীক্ষা দিতে যাওয়ার পথেই দুর্ঘটনায় মৃত্যু হল এক ছাত্রীর। সোমবার সকালে দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের কাছে ঘটনাটি ঘটেছে। মৃত ছাত্রীর নাম প্রিয়াঙ্কা সিন্হা। বারাসাত যাত্রীদের অবরোধের জেরে সকাল থেকেই রেল পরিষেবা বন্ধ ছিল বনগাঁ শাখায়। ট্রেনে উঠেও মাঝরাস্তায় আটকে পড়েন বহুযাত্রী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন সেসময়েই ট্রেনে প্রচণ্ড ভিড়ের চাপেই ট্রেন থেকে পড়ে যান প্রথম বর্ষের ছাত্রী প্রিয়াঙ্কা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে জানা গেছে।  
এদিন বারাসত স্টেশনে টানা দেড়ঘন্টা ট্রেন অবরোধের জেরে চূড়ান্ত দুর্ভোগের শিকার হয়েছেন নিত্যযাত্রীরা। হাসনাবাদ লাইনে মেরামতির জন্য সোমবার থেকে ৫ দিনের জন্য বারাসত লোকাল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রেলকর্তৃপক্ষ। এরই জেরে সোমবার সকাল ৮ টা থেকে সাড় ৯ টা পর্যন্ত ট্রেন অবরোধে সামিল হন ক্ষুব্ধ যাত্রীরা। অবরোধের জেরে সকাল থেকেই ট্রেন চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে যায় বনগাঁ শাখায়। ট্রেন উঠেও মাঝপথে আটকে পড়েন বহু যাত্রী। চরম অসুবিধার মধ্যে পড়েন উচ্চমাধ্যমিক পরিক্ষার্থীরা।