'এটা ব্য়ক্তিগত ব্যাপার...' শোভন সম্পর্কে স্পষ্ট জবাব সুব্রতর

"যেহেতু বিজেপি পুরসভায় প্রার্থী-ই খুঁজে পাচ্ছে না, তাই এই কথা বলছে ।"

Reported By: কমলিকা সেনগুপ্ত | Updated By: Mar 12, 2020, 02:24 PM IST
'এটা ব্য়ক্তিগত ব্যাপার...' শোভন সম্পর্কে স্পষ্ট জবাব সুব্রতর

নিজস্ব প্রতিবেদন : কাকে প্রার্থী করবে? সেই প্রার্থী খুঁজেই পাচ্ছে না বিজেপি। জেতা তো অনেক পরের কথা। আজ বিধানসভায় দাঁড়িয়ে একথা বললেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

প্রসঙ্গত, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অভিযোগ করেছেন, কলকাতা আর হাওড়া ছাড়া অন্য কোথাও পুরসভা ভোট করতে চাইছে না শাসকদল। বিধানসভায় দাঁড়িয়ে যা নস্যাৎ করে দেন সুব্রত মুখোপাধ্যায়। রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস পুরভোট করাতে চাইছে না, বিজেপির তরফে রাজনৈতিক মহলে যখন এই বার্তা তুলে ধরার চেষ্টা করা হচ্ছে, এই মর্মে প্রচার চালানো হচ্ছে, তখন বিধানসভায় দাঁড়িয়ে তার জবাব দিলেন পঞ্চায়েত মন্ত্রী।

সুব্রত মুখোপাধ্যায় এদিন স্পষ্ট জানান, "পুরসভা নির্বাচনের জন্য কোমর বেঁধে নেমে পড়েছে দল। পুরসভার প্রস্তুতি আমরা যেভাবে নিচ্ছি, তাতে একটা জায়গাতেও বিজেপি জিততে পারবে না। যেহেতু বিজেপি পুরসভায় প্রার্থী-ই খুঁজে পাচ্ছে না, তাই এই কথা বলছে ।" পাশাপাশি, এদিন বিধানসভায় শোভন চট্টোপাধ্যায়ের প্রসঙ্গেও মুখ খোলেন সুব্রতবাবু।

আরও পড়ুন, 'ডাস্টবিন থেকে তুলে এনে MLA করেছিলাম...কুকুরের মত তাড়াব', মণিরুলকে হুঁশিয়ারি অনুব্রতর

বিজেপি সূত্রে খবর, প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে মুখ করেই পুরভোটের যুদ্ধে নামতে চলেছে গেরুয়া শিবির। বুধবার মেদিনীপুর শহরে এক দলীয় সভায় বিজেপি কেন্দ্রীয় কমিটির সম্পাদক রাহুল সিনহার কথাতেও মিলেছে সেই ইঙ্গিত। এদিন সে প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে সুব্রত মুখোপাধ্যায়ের স্পষ্ট জবাব, "এটা শোভনের ব্যক্তিগত ব্যাপার। ও কোথায়  থাকবে। কী করবে।"