করোনা আক্রান্ত সুজন চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

বেশ কিছু উপসর্গ থকায় মঙ্গলবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Updated By: Apr 21, 2021, 10:43 AM IST
করোনা আক্রান্ত সুজন চক্রবর্তী, ভর্তি হাসপাতালে

 

নিজস্ব প্রতিবেদন-  বুধবার সকালেই ফের রাজনীতিবিদের করোনায় আক্রান্ত হওয়ার খবর। এবার করোনাভাইরাসে আক্রান্ত সিপিএম নেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty)। বেশ কিছু উপসর্গ থকায় মঙ্গলবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর চেস্ট স্ক্যান (Chest Scan) করা হয়েছে বলে খবর। বাকি পরীক্ষা নিরীক্ষাও করা হয়। বুধবার সকালে সুজনের করোনা (Corona)  রিপোর্ট পজিটিভ  আসে। আপাতত তাঁকে হাসপাতালেই থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

সুজন চক্রবর্তী ২০২১ বিধানসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র (Jadavpur) থেকে সংযুক্ত মোর্চার প্রার্থী। গত ১০ এপ্রিল চতুর্থ দফায় ভোটগ্রহণ হয়েছে যাদবপুরে। রাজ্যময় করোনার বাড়বাড়ন্তে বামেরই প্রথম সিদ্ধান্ত নেয় যে তারা বড় রোড শো, জনসভা ইত্য়াদি করবে না। বরং নেটমাধ্যম ও সরকারি প্রচারমধ্যমে (দুরদর্শন ও আকাশবাণী) বাকি প্রচার সারবে।

প্রসঙ্গত গত বছরও দিন সাতেকের কোয়ারেনটিন করেছিলেন সুজন। কারণ তখন তাঁর গাড়ির চালক কোভিডে আক্রান্ত হয়েছিলেন। টেস্ট করার পর  অবশ্য সুজনের কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। চালকের সঙ্গে এক গাড়িতে ঘোরাঘুরি করায় সাবধানতা অবলম্বন করার জন্যই ৭ দিনের নিভৃতবাসে ছিলেন তিনি।

আরও পড়ুন: 'Lockdown শেষতম হাতিয়ার, পরিযায়ী শ্রমিকরা ফেরার চেষ্টা করবেন না', বার্তা Modi-র

তবে রাজ্যে এই প্রথম নয়। সুজন চক্রবর্তীর আগেও রাজ্যের একাধিক প্রার্থী কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন। কোভিডের জেরে প্রাণও হারিয়েছেন সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক এবং জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী। সেই কারণে দুই কেন্দ্রে পিছিয়ে গিয়েছে ভোটগ্রহণ। বীরভূম জেলার মুরারইয়ের বিদায়ী বিধায়ক আব্দুর রহমানেরও মৃত্যু হয়েছে কোভিডে।