Sukanta Majumdar: ‘পশ্চিমবঙ্গ কেমন দেখতে উনি আগে দেখেননি', অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ সুকান্ত মজুমদারের

পঞ্চায়েত নির্বাচনের আগে অভিষেক ব্যানার্জীর জনসংযোগ যাত্রা প্রসঙ্গে সুকান্ত ভট্টাচার্যের বক্তব্য, ‘পশ্চিমবঙ্গ কেমন দেখতে উনি আগে কোনওদিন দেখেননি। দেখতে যাচ্ছেন এসি বাস। এসি তাঁবু, তাই যাচ্ছেন’।

Updated By: Apr 24, 2023, 10:46 AM IST
Sukanta Majumdar: ‘পশ্চিমবঙ্গ কেমন দেখতে উনি আগে দেখেননি', অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ সুকান্ত মজুমদারের

সৌমেন ভট্টাচার্য: সোমবার সকালের বিমানে বেঙ্গালুরু যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সোমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নীতিশ কুমারের বৈঠক হতে চলেছে। সেই প্রসঙ্গে তিনি বলেন, ‘আবার জোট পাকানোর চেষ্টা হচ্ছে। আগেরবার চেষ্টা হয়েছিল নীতিশ কুমার একবার ধোঁকা দিয়েছে এনডিএ-কে। আরও একবার দিল। নীতিশ কুমারের রাজত্ব বিহার থেকে শেষ হবে। পশ্চিমবঙ্গ থেকে তৃণমূল কংগ্রেসের রাজত্ব শেষ করব’।  

অন্যদিকে কালিয়াগঞ্জে নাবালিকার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় পুলিসের তরফে পদক্ষেপের কথা জানতে চেয়ে রাজ্যকে চিঠি দিয়েছে জাতীয় মহিলা কমিশন। সেই প্রসঙ্গে তিনি বলেন, ‘যেভাবে বাচ্চা মেয়েটির মৃত্যু সন্দিগ্ধ অবস্থায় হয়েছে তাকে যেভাবে হ্যান্ডেল করেছে উত্তর দিনাজপুর জেলা পুলিস এবং পশ্চিমবঙ্গ পুলিস তাতে গোটা দেশের মানুষ স্তম্ভিত। স্বাভাবিকভাবেই বিভিন্ন কমিশন তদন্ত করছে। আসলে ঘটনাটা কি সেখানে কি ধরনের পদক্ষেপ পুলিস নিয়েছে যে পদক্ষেপগুলো বর্তমান যুগে মানবিকতার দিক থেকে দেখতে গেলে অত্যন্ত লজ্জাজনক। সেই জন্য স্বাভাবিক মহিলা কমিশন তাদের উত্তর চাইবে’।

আরও পড়ুন: Electricity Theft: বিদ্যুৎ চুরি প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের, থানায় অভিযোগ দায়ের রহমত আলম আনসারীর বিরুদ্ধে

পঞ্চায়েত নির্বাচনের আগে অভিষেক ব্যানার্জীর জনসংযোগ যাত্রা প্রসঙ্গে সুকান্ত ভট্টাচার্যের বক্তব্য, ‘পশ্চিমবঙ্গ কেমন দেখতে উনি আগে কোনওদিন দেখেননি। দেখতে যাচ্ছেন এসি বাস। এসি তাঁবু, তাই যাচ্ছেন’।

পঞ্চায়েত ভোটে প্রার্থী বাছাই করতে তৃণমূল কংগ্রেসের রাজ্য ও জেলা স্তরে কমিটি গঠন প্রসঙ্গে তাঁর মত, ‘তার মানে এতদিন গ্রামের মানুষের মতামত না নিয়ে চলেছেন। তারা গ্রামের মানুষের মতামত কোথা থেকে নেবেন, গ্রামের মানুষের মতামত দেওয়ার সাহস নেই তৃণমূল কংগ্রেসের সম্বন্ধে। তৃণমূল কংগ্রেসের নেতারা যে ধরনের গুন্ডামি করেন কোনও মানুষ সাহস দেখাতে পারবেন না। এক সে এক চোর বসে আছে তৃণমূল কংগ্রেসে’।

আরও পড়ুন: Nitish Kumar In Kolkata: নজরে ২৪, মমতার সঙ্গে বৈঠক করতে কলকাতায় আসছেন নীতীশ কুমার

কালিয়াগঞ্জের ঘটনায় মৃতদেহের ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে জেলা পুলিস সুপার বলেছেন বিষ খেয়ে আত্মহত্যা করেছে কিশোরী। সেই প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, ‘দেখুন বারবার এই ধরনের ঘটনা ঘটছে। প্রত্যেকবার একই থিওরি সুইসাইড থিওরি। এর আগে চোপড়াতে এরকম ঘটনা ঘটেছিল। চোপরাতে যা দেখানো হয়েছিল আত্মহত্যা করেছে একই ঘটনা। মেয়েটি আত্মহত্যা করলো, করার আগে নিচের দিকে জামা কাপড় খুলে রাখল? আমি এরকম আজ পর্যন্ত কাউকে দেখিনি বিষ খেলো খেয়ে নিজের অঙ্গের জামা কাপড় খুলে রাখলো। সেখানে কয়েক জোড়া জুতো পাওয়া গেল, কেন পাওয়া গেল কেউ জানে না। সালিশি সভায় কেন ডেকেছিল প্রধান? সালিশির জন্য কেন ডেকেছিল যদি আত্মহত্যা করে থাকে। কেন একটি ছেলে জাভেদ আক্তার সে সারেন্ডার করল সুসাইড কেসে সমস্ত বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা’।

সব শেষে পুরসভার নিয়োগ দুর্নীতির তদন্তে সিবিআই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা স্বাগত জানাবো এই নির্দেশকে। প্রত্যেকটি পুরসভায় তদন্ত হওয়া উচিত। তাহলে আরও বেশ কিছু চোর এই পশ্চিমবঙ্গ থেকে বেরোবে এবং জেলে থাকবে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.