সুপ্রিম কোর্টে মামলা- কমিশনের সদিচ্ছা নিয়ে প্রশ্ন বিরোধীদের

সুপ্রিম কোর্টে মামলা। কিন্তু যাচ্ছেন না কমিশনার। যাচ্ছেন না কমিশনের সচিবও। গুরুত্বপূর্ণ নথি নিয়ে পাঠনো হচ্ছে হেড ক্লার্ককে। আর এখানেই মামলার সদিচ্ছা নিয়ে প্রশ্ন তুলছে বিরোধীরা। পঞ্চায়েত ভোটের সময় সুপ্রিম কোর্টে গিয়েছিলেন স্বয়ং মীরা পাণ্ডে। কিন্তু সাত পুরসভার ভোট নিয়ে রাজ্যের করা মামলার শুনানিতে দিল্লিতে কেন উপস্থিত থাকবেন না সুশান্তরঞ্জন উপাধ্যায়, তা নিয়েই প্রশ্ন বিরোধীদের। কমিশন সূত্রে খবর, কমিশনের হয়ে মামলা লড়বেন আইনজীবী মীনাক্ষী আইয়ার।

Updated By: May 22, 2015, 09:07 AM IST

ওয়েব ডেস্ক: সুপ্রিম কোর্টে মামলা। কিন্তু যাচ্ছেন না কমিশনার। যাচ্ছেন না কমিশনের সচিবও। গুরুত্বপূর্ণ নথি নিয়ে পাঠনো হচ্ছে হেড ক্লার্ককে। আর এখানেই মামলার সদিচ্ছা নিয়ে প্রশ্ন তুলছে বিরোধীরা। পঞ্চায়েত ভোটের সময় সুপ্রিম কোর্টে গিয়েছিলেন স্বয়ং মীরা পাণ্ডে। কিন্তু সাত পুরসভার ভোট নিয়ে রাজ্যের করা মামলার শুনানিতে দিল্লিতে কেন উপস্থিত থাকবেন না সুশান্তরঞ্জন উপাধ্যায়, তা নিয়েই প্রশ্ন বিরোধীদের। কমিশন সূত্রে খবর, কমিশনের হয়ে মামলা লড়বেন আইনজীবী মীনাক্ষী আইয়ার।

শুনানি চলাকালীন এই দুঁদে আইনজীবী কোনও প্রশ্ন করলে বা কোনও সমস্যা হলে কীভাবে তার জবাব দেবেন একজন কেরানি, তা নিয়েও প্রশ্ন বিরোধীদের। তবে কমিশনার মনে করেন, সুপ্রিম কোর্টে মামলা লড়বেন আইনজীবীরা। সেখানে কমিশনারের যাওয়ার কোনও প্রয়োজনীয়তা নেই। কমিশনের জরুরি কাগজপত্র পৌছে গেলেই যথেষ্ট। তাই নিজে নয়, দেবব্রত সিনহার মতো হেড ক্লার্কই যথেষ্ট বলে মনে করেন সুশান্তরঞ্জন উপাধ্যায়।

.