Suvendu Adhikari: 'আগে আমার সঙ্গে লড়ুন, তারপর তো মোদীজি', মমতাকে চ্যালেঞ্জ শুভেন্দুর...

মুখ্যমন্ত্রী ঢুকতেই বিধানসভায় 'চোর চোর' স্লোগান! বিধায়কদের বিরুদ্ধে কেন FIR? রেড রোডে ধরনা বিজেপি।

Updated By: Dec 4, 2023, 06:41 PM IST
Suvendu Adhikari: 'আগে আমার সঙ্গে লড়ুন, তারপর তো মোদীজি', মমতাকে চ্যালেঞ্জ শুভেন্দুর...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: ৩ রাজ্যে গেরুয়া ঝড়। 'আগে আমার সঙ্গে লড়ুন, তারপর তো মোদীজি', রেড রোডে ধরনা মঞ্চ থেকে মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন শুভেন্দু অধিকারী। বললেন, 'মোদীকে হঠানো সহজ নয়'।

আরও পড়ুন:   Abhishek Banerjee: দলের মধ্যে বিরোধ? নেত্রীর সঙ্গে দূরত্ব? স্পষ্ট বার্তা অভিষেকের!

মিজোরাম, ছত্তীসগড়, মধ্যপ্রদেশ, রাজস্থান, তেলঙ্গানা। নভেম্বর বিধানসভা ভোট হল ৫ রাজ্যে। মধ্যপ্রদেশ, ছত্তীশগড় ও রাজস্থানে সরকার গড়ছে বিজেপিই। কংগ্রেস হাতে শুধু তেলঙ্গানা। 

এদিকে ৩ রাজ্যে পদ্ম ঝড়ে চাঙ্গা বঙ্গ বিজেপিও। এদিন বিধানসভায় লাড্ডু বিলি করেন শুভেন্দু অধিকারীর। এরপর মুখ্যমন্ত্রী যখন ঢোকেন, তখন 'চোর চোর' স্লোগান দেন বিরোধী দলের বিধায়করা। শেষে বিধানসভা থেকে বেরিয়ে রেড উদ্দেশ্যে রওনা দেন তাঁরা।

বিজেপির ধরনামঞ্চে শুভেন্দু বলেন, 'বিধানসভার কার্যক্রমের সরাসরি সম্প্রচার সব রাজ্যে হলেও এই রাজ্যে হয় না। আমি ভুল ধরিয়ে দিয়েছি বারবার। তাই কক্ষের ভিতরে রাখা খুব মুশকিল। বিধানসভা বিজেপি বিধায়কদের কণ্ঠরোধ করা হচ্ছে।  গত বছর সাড়ে ৫ মাস আমায় বাইরে রেখেছিল। এবারেও চিত্রনাট্য় তৈরি ছিল'।

আরও পড়ুন:  Mamata on Congress Defeat: কংগ্রেসের পরাজয়; মানুষের নয়, ৩ রাজ্যে বিজেপির জয় নিয়ে মুখ খুললেন মমতা

এর আগে, ২৮ নভেম্বর বিধানসভা শীতকালীন অধিবেশন থেকে খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সাসপেন্ড করেন স্পিকার। কেন? অভিযোগ, স্পিকারের সঙ্গে অভব্য় আচরণ করেছেন তিনি। সেই সিদ্ধান্তের প্রতিবাদেই এদিন রেড রোডে আম্বেদকরের মূর্তি পাদদেশে ধরনায় বসেছিলেন বিজেপি নেতা-কর্মীরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.