ইগোর চাইতেও অনেক, অনেক বড় টাকা ও নারী, ভরাডুবির পর বিস্ফোরক Tathagata

উপনির্বাচনে বিপর্যয়ের পর আরও একবার সরব তথাগত।

Updated By: Nov 2, 2021, 07:40 PM IST
ইগোর চাইতেও অনেক, অনেক বড় টাকা ও নারী, ভরাডুবির পর বিস্ফোরক Tathagata

নিজস্ব প্রতিবেদন: চার আসনেই পরাজয়। তিন কেন্দ্রে জামানত জব্দ। গত বিধানসভা ভোটে জেতা আসনও ধরে রাখতে পারল না বিজেপি। এই পরিস্থিতিতে দলের নেতৃত্বকে ফের বিঁধলেন বিজেপি নেতা তথাগত রায়। তাঁর নিশানায় দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়রা। 

রাজীবের দল ছাড়ার পর দিলীপ টুইটারে হুঁশিয়ারি দিয়েছেন,'সবাইকে বাদ দেব।' ওই পোস্টই ভাগ করে তথাগত লিখেছেন,''দল দালালদের জন্য কোল পেতে দিয়েছিল। গলবস্ত্র হয়ে তাদের এনেছিল। যারা আদর্শের জন্য বিজেপি করত তাদের বলা হয়েছিল, এতবছর ধরে কি করেছেন, ছিঁ..ছেন ? আমরা আঠারোটা সিট এনেছি। জুলিয়াস সিজারের মতো Vini Vidi Vici। এখন ভাঁড়ামো করলে হবে? আজকে বিজেপির শোচনীয় পরিণতি এই সবের জন্যই।'' (বানান ও বাক্যগঠন অসম্পাদিত)

আর একটি টুইটে আরও বিস্ফোরক তথাগত। তিনি লিখেছেন,''ইগোর চাইতেও অনেক, অনেক বড় টাকা ও নারী। উপনির্বাচনে সমূহ ভরাডুবির সঙ্গে সঙ্গে আমার কাছে খবর আসতে আরম্ভ করেছে। খবর যেমন চাঞ্চল্যকর তেমনি ভয়াবহ, তেমনি নৈরাশ্যজনক।  যাচাই করতে একটু সময় লাগবে | ইতিমধ্যে আরো খবর আসবে।'' (বানান ও বাক্যগঠন অসম্পাদিত)

নাম করে কৈলাস বিজয়বর্গীয় ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বিঁধেছেন তথাগত। তাঁর কথায়,''বিজেপির এক বহু পুরোনো কর্মী স্বপন দাশের মন্তব্য:“নির্বাচনের ঠিক আগে জয়নগরে সভা পরিচালনা করছিলাম, আগেরদিন অভিনেত্রী শ্রাবন্তী বিজেপিতে যোগ দিয়েছেন, কৈলাশজী তার ভাষনে শুধু শ্রাবন্তীর নাম….শুধু শ্রাবন্তী বন্দনায় মগ্ন ছিলেন যেন লালা ঝরছে। লজ্জা করছিল আমার,এরা আমাদের নেতা”?'' (বানান ও বাক্যগঠন অসম্পাদিত)

গত বিধানসভা ভোটে বিজেপির পরাজয়ের পর থেকে কেন্দ্রীয় পর্যবেক্ষক ও দিলীপ ঘোষকে নিশানা করে আসছেন তথাগত। উপনির্বাচনে বিপর্যয়ের পর আরও একবার সরব তথাগত।

আরও পড়ুন- রাজ্যে প্রধান বিরোধী BJP-ই তো? চারে তিন কেন্দ্রে জব্দ জামানত, ময়নাতদন্ত Zee ২৪ ঘণ্টার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.