মুকুলের সঙ্গে সখ্যতা নিয়ে খোঁচা, এবার Tathagata-র নিশানায় কৈলাস, টুইটারে আক্রমণ

কী লিখেছেন তথাগত রায়? 

Updated By: Jun 13, 2021, 05:12 PM IST
মুকুলের সঙ্গে সখ্যতা নিয়ে খোঁচা, এবার Tathagata-র নিশানায় কৈলাস, টুইটারে আক্রমণ

নিজস্ব প্রতিবেদন: ফের সরব তথাগত রায়। এবার তাঁর নিশানায় বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা এ রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। তাঁর সঙ্গে মুকুল রায়ের সখ্যতা নিয়ে কটাক্ষ করলেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি। এক বিজেপি সমর্থকের বাংলা টুইটের ইংরেজি তর্জমা করে রিটুইট করলেন তথাগত রায়।

একুশের বিধানসভা ভোটের পর থেকেই রাজ্য বিজেপিতে দোলাচল তুঙ্গে। সম্প্রতি মুকুল রায়ের তৃণমূলে প্রত্যাবর্তন, বিজেপির ফাটল আরও চওড়া করেছে। কেউ কেউ মুকুল, রাজীবদের নিশানা করেছেন। আবার অনেকে দলীয় নেতৃত্বের বিরুদ্ধে সুর চড়াচ্ছেন। ভোটে আশানুরূপ ফল না হওয়ায় আগেই নেতাদের একহাত নিয়েছেন তথাগত রায়। এবার তিনি সরাসরি নিশানা করলেন দলের শীর্ষ নেতা কৈলাস বিজয়বর্গীয়কে। মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়ের ছবি দিয়ে একটি ব্যঙ্গাত্মক টুইট করেন এক বিজেপি সমর্থক। যেখানে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অনুরোধ করেন, মুকুল রায়ের মতো কৈলাস বিজয়বর্গীয়কেও তৃণমূলে যোগদান করানো হোক। এরপরই তড়িঘড়ি সেই ব্যঙ্গাত্মক টুইটই রিটুইট করেন তথাগত রায়। তাও আবার ওই বিজেপি সমর্থকের বাংলা লেখাটির ইংরেজি তর্জমা-সহ।

আরও পড়ুন: দু’পক্ষের মধ্যে বিবাদ, দিনে-দুপুরে বেহালার মুচিপাড়ায় চলল গুলি, ত্রস্ত এলাকা

আরও পড়ুন: Newtown Encounter: যোগ থাকতে পারে ISI-র সঙ্গে! করিডর হিসেবে ব্যবহার পশ্চিমবঙ্গকে

২০১৭-সালে কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে বিজেপিতে যোগ দেন মুকুল রায়। এরপর থেকে রাজ্য তথা দিল্লির রাজনীতিতে প্রসিদ্ধ হয়ে ওঠে কৈলাস-মুকুল জুটি। মুকুল রায়কে শীর্ষ নেতৃত্বের কাছাকাছি পৌঁছে দিতে, দলের পুরোনো নেতাদের গুরুত্ব না দেওয়ার অভিযোগ উঠেছে কৈলাসের বিরুদ্ধে। এবার মুকুল রায় বিজেপি ত্যাগ করে তৃণমূলে ফিরে যাওয়ায়, কৈলাস বিজয়বর্গীয়কে নিশানা করলেন তথাগত রায়।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)