ভাড়াবৃদ্ধির দাবিতে আদালতে যাবেন ট্যাক্সি মালিকরা

ট্যাক্সির ভাড়াবৃদ্ধির দাবিতে এবার হাইকোর্টে যাচ্ছে ট্যাক্সি মালিকদের সংগঠন। শুক্রবার বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশনের তরফে এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। একই সঙ্গে সংগঠনের তরফে জানানো হয়েছে, আগামী সোমবার তাঁরা এই দাবি নিয়ে মুখ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি জমা দেবেন।

Updated By: Apr 27, 2012, 05:47 PM IST

ট্যাক্সির ভাড়াবৃদ্ধির দাবিতে এবার হাইকোর্টে যাচ্ছে ট্যাক্সি মালিকদের সংগঠন। শুক্রবার বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশনের তরফে এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। একই সঙ্গে সংগঠনের তরফে জানানো হয়েছে, আগামী সোমবার তাঁরা এই দাবি নিয়ে মুখ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি জমা দেবেন। পাশাপাশি আগামী ১০ মে রানি রাসমণি রোডে বিক্ষোভ সমাবেশ করবেন ট্যাক্সি মালিকরা। সেখান থেকে রাজ্যপালকে স্মারকলিপি দিতে যাবেন তাঁরা।
দফায় দফায় ডিজেলের দাম বাড়ায় দীর্ঘদিন ধরে ট্যাক্সিভাড়া বৃদ্ধির দাবি জানিয়ে আসছে মালিকদের সংগঠনগুলি। এত দিন সেই দাবিতে কান দেয়নি রাজ্য সরকার। দিনকয়েক আগে রাতের ট্যাক্সিভাড়া গড়ে ১৫ শতাংশ বৃদ্ধির কথা ঘোষণা করেন পরিবহণমন্ত্রী মদন মিত্র। রাজ্য সরকার দাবি মানবে না বুঝেই ট্যাক্সি মালিকদের সংগঠনগুলি আদালতের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলে মনে করা হচ্ছে।

.