সিনেমায় সুযোগ দেওয়ার নামে সিরিয়ালের অভিনেত্রীর সঙ্গে প্রতারণা প্রযোজকের

একটাই শর্তে সিনেমায় অভিনয়ের সুযোগ পান ওই অভিনেত্রী।

Updated By: Jan 27, 2019, 12:14 PM IST
সিনেমায় সুযোগ দেওয়ার নামে সিরিয়ালের অভিনেত্রীর সঙ্গে প্রতারণা প্রযোজকের

নিজস্ব প্রতিবেদন : সিরিয়ালের অভিনেত্রীকে সিনেমায় সুযোগ করে দেওয়ার নামে কয়েক লাখ টাকার সোনার গয়না হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল এক প্রযোজকের বিরুদ্ধে। এই ঘটনায় রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেছেন গৃহবধূ ওই অভিনেত্রী। এদিকে অভিযুক্ত প্রযোজকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে দেখা যায়, তাঁর সবকটি মোবাইল নম্বর বন্ধ।

আরও পড়ুন, মোবাইলে ছবি তুলতে গিয়ে, হাতির হানায় মৃত্যু বাংলাদেশের জাতীয় দলের প্রচার সচিবের

জানা গিয়েছে, টবিন রোডের বাসিন্দা ওই গৃহবধূ স্বামীর মৃত্যুর পর সন্তানদের দেখভালের জন্য অভিনয়ের পেশা বেছে নেন। ভিকি আগরওয়াল নামে টলিপাড়ার এক প্রযোজক  তাঁকে সিরিয়ালে অভিনয় করার পরামর্শ দেন। কয়েক হাজার টাকার বিনিময়ে প্রথমে ম্যাজিক  নিয়ে একটি জনপ্রিয় সিরিয়ালে মুখ দেখানোর সুযোগ পান তিনি। এরপর ভিকি আগরওয়াল তাঁকে প্রস্তাব দেন একটি সিনেমার জন্য ডাকেন।

আরও পড়ুন,শাসকদলে গোষ্ঠীসংঘর্ষ, পঞ্চায়েত সমিতির সদস্যকে খুনের চেষ্টা

তবে একটাই শর্তে সিনেমায় অভিনয়ের সুযোগ পান তিনি। প্রযোজক ভিকি ওই গৃহবধূকে বলেন, যত সোনার গয়না আছে, সব পরে আসতে হবে। ওই মহিলা জানিয়েছেন, এর আগে সিরিয়ালে অভিনয়ের সময়ও সোনার গয়না পরে আসার নির্দেশ দিয়েছিলেন ভিকি। সিরিয়লে সেই গয়নাতে তাঁকে দেখাও যায়। তাই সিনেমার ক্ষেত্রেও যখন সোনার গয়না পরে আসতে বলা হয়, তখন তিনি কোনও  সন্দেহ করেননি।

আরও পড়ুন, বিরিয়ানির দাম না মেটানোয় খদ্দেরের জামা-প্যান্ট খুলে নিল দোকানদার!

এরপর গত ডিসেম্বরে একটি সিনেমার শুটিং করতে টালিগঞ্জে যান তিনি। অভিযোগ, শ্যুটিং চলাকালীন মেকআপ রুম থেকে সব গয়না লোপাট হয়ে যায়। ঘটনার পর পরই রিজেন্ট পার্ক থানায় চুরির অভিযোগ জানান ওই অভিনেত্রী। কিন্তু ভিকি আগরওয়াল সম্পূর্ণ বিষয়টি অস্বীকার করে। তারপর এক মাস কেটে গিয়েছে। কিন্তু চুরি যাওয়া গয়না এখনও উদ্ধার হয়নি বলে জানিয়েছেন ওই অভিনেত্রী।

.