সিঁথিতে বড় চুরি

পূর্ব সিঁথির একটি বহুতলের তিনটি ফ্ল্যাট থেকে গয়না সহ লক্ষাধিক টাকা চুরি করে পালাল দুষ্কৃতীরা। বুধবার রাতে এই ঘটনা ঘটে। তিনটি ফ্ল্যাটেই কেউ ছিল না বলে জানা গিয়েছে। ফ্ল্যাটের তালা ভেঙে অবাধে চুরি করে পালায় দুষ্কৃতীরা। বহুতলের অন্য ফ্ল্যাটগুলির দরজাও বাইরে থেকে বন্ধ করে দেয় তারা।

Updated By: May 17, 2012, 06:59 PM IST

পূর্ব সিঁথির একটি  বহুতলের তিনটি ফ্ল্যাট থেকে গয়না সহ লক্ষাধিক টাকা চুরি করে পালাল দুষ্কৃতীরা। বুধবার রাতে এই ঘটনা ঘটে। তিনটি ফ্ল্যাটেই কেউ ছিল না বলে জানা গিয়েছে। ফ্ল্যাটের তালা ভেঙে অবাধে চুরি করে পালায় দুষ্কৃতীরা। বহুতলের অন্য ফ্ল্যাটগুলির দরজাও বাইরে থেকে বন্ধ করে দেয় তারা। আই হোলেও কাগজ সেঁটে দেওয়া হয়। বৃহস্পতিবার সকালে এই ঘটনা নজরে আসে বহুতলের অন্য বাসিন্দাদের। ঘটনার তদন্ত শুরু করেছে দমদম থানার পুলিস।
বুধবার রাতে সাতাশি বাই বারো পূর্ব সিঁথির ক্রশ রোডের একটি বহুতলে পরপর তিনটি ফ্ল্যাটে চুরির ঘটনায় আতঙ্কিত বাসিন্দারা। বাসিন্দারা জানিয়েছেন  রাতে তিনটি ফ্ল্যাটেই কোনও বাসিন্দা ছিলেন না। প্রথমে ফ্ল্যাটের মেইন গেটের তালা ভাঙে দুষ্কৃতীরা। এরপর তিনটি ফ্ল্যাটের তালা কেটে ফ্ল্যাটের ভিতর ঢোকে তারা। শুধু তাই নয়, ওই বহুতলের বাকি ফ্ল্যাটগুলির দরজা বাইরে থেকে বন্ধ করে দেওয়া হয়। দরজার আইহোলগুলিতে কাগজ সেটে দেয় দুষ্কৃতীরা। প্রতিবেশীদের সাহায্যে বাড়ির বাইরে আসেন বহুতলের অন্য বাসিন্দারা।  
 

প্রথম ফ্ল্যাটটি থেকে নগদ লক্ষাধিক টাকা, সোনার গয়না, ক্যামেরা সহ বেশকিছু দামি সামগ্রী খোয়া গেছে। বাকি দুটি ফ্ল্যাট থেকেও বহু দামি জিনিস খোয়া গেছে বলে জানা গিয়েছে।
 
বৃহস্পতিবার সকালে ফ্ল্যাটের বাসিন্দারা বেরোতে গিয়ে দেখেন দরজা বাইরে থেকে বন্ধ। এরপর তাঁদের চিত্কার, চেঁচামেচিতে পাশের বাড়ির লোক এসে দরজা খুলে দেয়। ঘটনার তদন্তে নেমেছে দমদম থানার পুলিস। তবে কলকাতা, সল্টলেক ও আশপাশের এলাকায় পরের পর চুরি ডাকাতির ঘটনায় নিরাপত্তা নিয়ে আতঙ্কে বাসিন্দারা।