TMC 21 July Shahid Diwas: 'দিল্লিতে অতিথি সরকার বেশিদিন নয়,' একুশের মঞ্চ থেকে একযোগে হুঙ্কার মমতা-অখিলেশের!

Akhilesh Yadav in TMC 21 July Shahid Diwas: লোকসভা ভোটে জয়ের পর অভিষেক যখন দিল্লি গিয়েছিলেন, তখন বাড়িতে গিয়ে অখিলেশের সঙ্গে দেখা করেছিলেন অভিষেক। সেই সংক্ষিপ্ত সাক্ষাত্‍কারকে 'সৌজন্য সাক্ষাত্‍' বলে দাবি করা হয়েছিল।

Updated By: Jul 21, 2024, 02:21 PM IST
TMC 21 July Shahid Diwas: 'দিল্লিতে অতিথি সরকার বেশিদিন নয়,' একুশের মঞ্চ থেকে একযোগে হুঙ্কার মমতা-অখিলেশের!

Akhilesh Yadav in TMC 21 July Martyr's Day Rally: চব্বিশে তৃণমূলের একুশে জুলাইয়ের সভায় বড় চমক অখিলেশ যাদব। এদিন সকালেই লখনউ থেকে কলকাতায় এসে পৌঁছন সমাজবাদী সুপ্রিমো অখিলেশ যাদব। বিমানবন্দর থেকে সোজা কালীঘাটে পৌঁছন অখিলেশ। দেখা করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে। তারপর  ধর্মতলার সভায় যোগ দেন অখিলেশ। ওদিকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় সভাস্থলে উপস্থিত হয়েও, মঞ্চে না উঠে দর্শকাসনে বসেই শোনেন অখিলেশের বক্তৃতা। 

এদিন একুশের মঞ্চ থেকে সমাজবাদী সুপ্রিমো অখিলেশ দিল্লিতে বিজেপি সরকারের পতনের হুঙ্কার দেন। বলেন,"দিল্লির সরকার বেশিদিনের নয়। কিছুদিনের অতিথি। এই সরকার বেশিদিন চলবে না। এই সরকার খুব শিগগিরই পড়বে।" আরও বলেন, "আমাদের সবাই মিলে পজিটিভ পলিটিক্স করতে হবে। সংবিধান বাঁচানোর জন্য আমাদের এক হওয়া প্রয়োজন।" আরও 'হিম্মত' বাড়ানোর ডাক দেন অখিলেশ। এদিন একুশের সভায় যোগ দিয়ে অখিলেশ প্রথমেই ধন্যবাদ জানান তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে। বাহবা দেন, কুর্নিশ জানান তৃণমূল কর্মীদের লড়াইকে। বলেন,"বাংলার মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে কলকাতায় এসেছি। একুশের সমাবেশে এসে আমি আপ্লুত। আমাকে ডাকার জন্য অসংখ্য ধন্যবাদ। দলের কর্মীদের সঙ্গে দিদির নিবিড় সম্পর্ক। দলের কর্মীরাই দলের সম্পদ। দিদির কর্মীরা জীবন দিতে ভয় পায় না। শুরু থেকেই দিদির কর্মীরা দিদির সঙ্গে। বাংলা থেকে বিজেপি হঠিয়ে দিয়েছেন আপনারা।"

অখিলেশের পর বক্তব্য রাখতে উঠে একই সুরে মমতাও বলেন, "দিল্লিতে ভয় দেখিয়ে সরকার তৈরি হয়েছে। লজ্জা থাকলে দিল্লির সরকারের ইস্তফা দেওয়া উচিত। দিল্লির সরকার যে কোনও দিন পড়ে যাবে।" আরও বলেন, "উত্তরপ্রদেশ খেলা দেখিয়ে দিয়েছে। উত্তরপ্রদেশের ফলের জন্য অখিলেশকে অভিনন্দন। গোটা দেশের সঙ্গে বাংলার সম্পর্ক ভালো হোক। অখিলেশকে দিয়েই এর সূচনা হল। বাংলা-ই দেশের অস্তিত্ব রক্ষা করবে।" উল্লেখ্য, লোকসভা ভোটে জয়ের পর অভিষেক যখন দিল্লি গিয়েছিলেন, তখন বাড়িতে গিয়ে অখিলেশের সঙ্গে দেখা করেছিলেন অভিষেক। সেই সংক্ষিপ্ত সাক্ষাত্‍কারকে যদিও 'সৌজন্য সাক্ষাত্‍' বলেই দাবি করা হয়েছিল দুই দলের তরফে।

আরও পড়ুন, TMC 21 July Shahid Diwas: তৃণমূল লোহার মতো শক্ত, যত তাতাবে ততই তাতবে! ৩ মাসের মধ্যে আসছে কী চমক?

21 July TMC Sahid Divas: টেট কেলেঙ্কারিতে গ্রেফতার পার্থ, নিট প্রশ্ন ফাঁসে ধর্মেন্দ্র প্রধান কেন নয়! হুঙ্কার অভিষেকের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.