আমি নিজেও ভয় পাই, অর্জুনকে (Arjun Singh) বলব আমাকে না মারতে : ফিরহাদ (Firhad Hakim)

তৃণমূলকে নিশানা করে অর্জুন সিং (Arjun Singh) এদিন বলেন, "আমাদেরও এবার তাহলে অগণতান্ত্রিকভাবে জবাব দিতে হবে।" 

Reported By: অয়ন ঘোষাল | Updated By: Dec 26, 2020, 03:32 PM IST
আমি নিজেও ভয় পাই, অর্জুনকে (Arjun Singh) বলব আমাকে না মারতে : ফিরহাদ (Firhad Hakim)

নিজস্ব প্রতিবেদন : হেস্টিংসে বিজেপি (BJP) অফিসের সামনে সাংসদ সুনীল মন্ডলের (Sunil Mondal) গাড়ি আটকানো ও সংঘর্ষের ঘটনায় বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুললেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তিনি বলেন, "ওখানে কি হয়েছে বলতে পারব না। যেটা সুনীল মন্ডলের গাড়ির সামনে হয়েছে, সেটা ওদের তফশিলি কোনও সংস্থা করেছে। তৃণমূলের সঙ্গে কোনও সম্পর্ক নেই। ববি হাকিমের কাজ নেই যে পচা পার্টি অফিসে কে যাচ্ছে, না যাচ্ছে, দেখব। শুভেন্দু ও অর্জুন জানে, আমি নিচু রাজনীতি করি না।"

প্রসঙ্গত, এদিন সাংসদ সুনীল মণ্ডলের (Sunil Monal) গাড়িকে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে অশান্তি ছড়ায় বিজেপির (BJP) হেস্টিংস অফিস চত্বরে। তৃণমূল-বিজেপি, দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সাংসদ সুনীল মণ্ডলের গাড়ি যখন বিজেপি অফিস চত্বরে এসে পৌঁছয়, তখন তাঁকে বাধা দেন তৃণমূল কর্মী, সমর্থকরা। সুনীল মণ্ডলের গাড়ি ঘিরে বিক্ষোভে ফেটে পড়েন তাঁরা। ধুন্ধুমার বাধে এলাকায়। পরে পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ঘটনায় বিজেপি (BJP) নেতৃত্ব পুলিসের নিষ্ক্রিয়তার দিকে অভিযোগের আঙুল তোলে। সাংসদ অর্জুন সিং (Arjun Singh) বলেন, "পুলিসই এসব করাচ্ছে। মমতা ব্যানার্জি গণতান্ত্রিকভাবে মানুষকে থাকতে দেবে না। রাজনীতি করতে দেবে না।" পাশাপাশি আরও বলেন, "আমাদেরও এবার তাহলে অগণতান্ত্রিকভাবে জবাব দিতে হবে।" যার পাল্টা জবাবে অর্জুন সিংয়ের উদ্দেশে কটাক্ষ করলেন ফিরহাদ (Firhad Hakim)। বলেন, "অর্জুন বলেছে অগণতান্ত্রিক উপায়ে জবাব দেবে। তা সে দিতে পারে। সে মাফিয়া। আমি নিজেও তাঁকে ভয় পাই। আমি ওকে বলব, আমাকে না মারতে।"

একইসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও শুভেন্দু অধিকারীকেও (Suvendu Adhikari) একহাত নিয়েছেন ফিরহাদ হাকিম। "তৃণমূল ঘর বাঁচতে ব্যস্ত,  ভোট কি করবে?" দিলীপ ঘোষের এই মন্তব্যের জবাবে বলেন, "দিলীপদার মত লোক যদি এই আনন্দে ভোট করতে পারে, করুক।" পাশাপাশি, শুভেন্দুর "তৃণমূল কোম্পানিতে পরিণত হয়েছে", মন্তব্যের জবাবে পাল্টা ঘুরিয়ে তাঁকেই নিশানা করেন পুরমন্ত্রী। বলেন, "সে কোম্পানি ডিরেক্টর তো উনি ছিলেন।"

আরও পড়ুন, ২১ বছর TMC দলটা করেছি বলে লজ্জা করে : শুভেন্দু অধিকারী

সাংসদ সুনীল মণ্ডলের গাড়িকে 'বাধা', হেস্টিংসে BJP অফিস চত্বরে ধুন্ধুমার

.