"দু'কান কাটা সিপিএম", অজন্তা ইস্যুতে সিপিএমকে সরাসরি আক্রমণ জাগোবাংলায়

সম্পাদকীয়তে আরও বলা হয় যে সিপিএম দুকান কাটা হয়ে গেছে এবং অজন্তা বিশ্বাসের যে নিরব প্রতিবাদ সেটা তারা বুঝতে পারছে না

Updated By: Apr 28, 2022, 11:35 AM IST
"দু'কান কাটা সিপিএম", অজন্তা ইস্যুতে সিপিএমকে সরাসরি আক্রমণ জাগোবাংলায়

নিজস্ব প্রতিবেদন: অজন্তা বিশ্বাসের পাশে তৃণমূল। তৃণমূলের মুখপত্রে সিপিএমকে নিশানা। অজন্তা বিশ্বাসের ঘটনায় জাগোবাংলায় সিপিএমকে নিশানা করা হয়েছে। দাবি করা হয়েছে সিপিএম-এর অপসংস্কৃতি থেকে নিজেকে সরিয়ে নিলেন তিনি। 

বৃহস্পতিবার জাগোবাংলায় প্রকাশিত সম্পাদকীয়র মূল বিষয় অজন্তা বিশ্বাসের দলের প্রাথমিক সদস্যপদ রিনিউ না করা। এই ঘটনা নিয়ে নিজেদের সম্পাদকীয়তে স্পষ্টভাবেই নিজেদের মনোভাব বুঝিয়ে দিয়েছে তৃণমূল। 

জাগোবাংলায় একটি বিষয় নিয়ে লেখার পরে পার্টির তরফে তাঁকে সাসপেন্ড করা হয়েছে। এই সম্পাদকীয়তে স্পষ্টভাবেই জানানো হয়েছে শৃঙ্খলার নামে সিপিএম-এর অদূরদর্শিতা এবং আচরনের বিরুদ্ধে এটা অজন্তা বিশ্বাসের নিরব প্রতিবাদ। 

আরও পড়ুন: CPIM: প্রাথমিক সদস্যপদ নবীকরণ করাননি অজন্তা; দলের সঙ্গে দুরত্ব বাড়ছে অনিলকন্যার?

সম্পাদকীয়তে আরও বলা হয় যে সিপিএম দুকান কাটা হয়ে গেছে এবং অজন্তা বিশ্বাসের যে নিরব প্রতিবাদ সেটা তারা বুঝতে পারছে না। স্পষ্টত জাগোবাংলায় অজন্তা বিশ্বাসের লেখা ঘিরে যে বিতর্কের সূত্রপাত হয় এবং পরবর্তীকালে অজন্তা বিশ্বাস নিজের সদস্যপদ রিনিউ করলেন না এই সব বিষয় নিয়ে নিজেদের মত জাগোবাংলার সম্পাদকীয়তে জানিয়েছে তৃণমূল।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)       

.