'জামা ছিঁড়ে দেয়, বিবস্ত্র করার চেষ্টা করে,' মানিকতলায় গায়িকার যৌন হেনস্থায় অভিযুক্ত তৃণমূল নেতা

  'ফ্ল্যাটে নিয়ে চলার কথা বলে' কোনওমতে অভিযুক্ত ভানুকে নিরস্ত্র করেন নির্যাতিতা গায়িকা।

Updated By: Sep 7, 2019, 03:22 PM IST
'জামা ছিঁড়ে দেয়, বিবস্ত্র করার চেষ্টা করে,' মানিকতলায় গায়িকার যৌন হেনস্থায় অভিযুক্ত তৃণমূল নেতা

নিজস্ব প্রতিবেদন : গণেশ পুজো উপলক্ষে স্টেজ-শো করতে এসে যৌন হেনস্থার শিকার হলেন এক গায়িকা। ঘটনাটি ঘটেছে মানিকতলায়। শ্লীলতাহানির ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা সুরজিৎ সাহা ওরফে ভানুর বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে। অভিযোগ, বন্দুকের নলের সামনে জোর করে ওই গায়িকাকে বিবস্ত্র  করার চেষ্টা করেন অভিযুক্ত ভানু। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত তৃণমূল নেতা।

জানা গিয়েছে, ঘটনাটি বৃহস্পতিবার, ৫ তারিখের। গণেশ পুজো উপলক্ষে মানিকতলার থানা এলাকার ২০ নম্বর মুরারিপুকুর লেনে সেদিন রাতে একটি জলসার আয়োজন করা হয়। ভানু ওরফে সুরজিৎ সাহা-ই সেই জলসার আয়োজন করেছিলেন। সেখানেই গান গাইতে আসেন ওই যুবতী। তাঁর সঙ্গে আরও একটি ব্যান্ডও পারফর্ম করে ওই জলসায়।

নির্যাতিতা গায়িকা জানিয়েছেন, রাত ১০টায় শো-টাইম ছিল। ব্যান্ডের গানের পর রাত ১১টায় স্টেজে ওঠেন তিনি। গান শেষ করে স্টেজ থেকে যখন তিনি নামেন, তখন ঘড়ির কাঁটা রাত সোয়া ১২টা পেরিয়ে গিয়েছে। স্টেজের পিছনেই ছিল গ্রিনরুম। স্টেজ থেকে নেমে সেই গ্রিনরুমে গিয়েই ঢোকেন তিনি। তখন সেখানে ব্য়ান্ডের অন্য শিল্পীরাও ছিলেন।

ওই যুবতীর অভিযোগ, তিনি গ্রিনরুমে ঢোকার একটু পরেই সেখানে আসেন ভানু। গ্রিনরুমে ঢুকে সেখান থেকে সবাইকে বেরিয়ে যেতে বলেন তিনি। সবাই বেরিয়ে যেতেই বাইরে থেকে আটকে দেওয়া হয় গ্রিনরুমের দরজা। এমনকি যাতে কেউ ভিতরে ঢুকতে না পারে, সেইজন্য দরজার বাইরে পাহারায় থাকে দুজন। এরপরই ফাঁকা গ্রিনরুমে তাঁর যৌন হেনস্থা করেন অভিযুক্ত তৃণমূল নেতা। তাঁর উপর জোরজবরদস্তি করা শুরু হয়। জামা ছিঁড়ে দেওয়া হয়। মাটিতে ফেলে দেওয়া হয় তাঁকে। প্রাণনাশের হুমকি দিয়ে বন্দুকের নলের সামনে জোর করে তাঁকে বিবস্ত্র করার চেষ্টা করা হয়।

নির্যাতিতা জানিয়েছেন, বাইরে ব্যান্ডের শিল্পীরা দাঁড়িয়ে থাকলেও কেউ সাহায্যার্থে এগিয়ে আসেননি। এরপর 'ফ্ল্যাটে নিয়ে চলার কথা' বলে কোনওমতে নিরস্ত্র করেন অভিযুক্ত ভানুকে। তারপরই বন্ধ গ্রিনরুম থেকে পালাতে সক্ষম হন তিনি। সেখান থেকে বেরিয়ে পরিচিত এক 'দাদা'র বাইকে করে উল্টোডাঙা ব্রিজের কাছে অবস্থিত পুলিস কিয়স্কে আসেন। তখনও পিছু পিছু ধাওয়া করে ভানুর লোকজন। উল্টোডাঙায় পৌঁছে মহিলা থানার পুলিসদের সঙ্গে নিয়ে এরপর তিনি ফের ঘটনাস্থলে যান। কিন্তু ততক্ষণে চম্পট দিয়েছেন অভিযুক্ত তৃণমূল নেতা।

আরও পড়ুন, গোপনে ক্যামেরাবন্দি, পুরুলিয়ার কলেজ ছাত্রীর স্নানদৃশ্য ভাইরাল করল পড়শি যুবক!

অভিযুক্ত ভানু ওরফে সুরজিৎ সাহা তৃণমূল করেন বলে স্বীকার করে নিয়েছেন স্থানীয় কাউন্সিলর। জানা গিয়েছে, ৩২ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা অভিযুক্ত ভানু। যৌন হেনস্থার অভিযোগের পরিপ্রেক্ষিতে স্থানীয় কাউন্সিলর জানিয়েছেন, "তিনি তৃণমূল করেন। কিন্তু এধরনের ঘটনা দল সমর্থন করে না।" এই ঘটনায় মানিকতলা থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা গায়িকা। এদিকে ঘটনার পর থেকেই পলাতক ভানু। আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন ওই যুবতী। 

.