'বিজেপির টাকাতেই দুর্গাপুজো নিয়ে ভুয়ো পোস্ট', ধৃত যুবকের বাড়িতে বিক্ষোভ তৃণমূলের

পরিবারের আরও অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতৃত্ব হুমকি দিয়েছে তাদেরকে বাড়িতে থাকতে দেওয়া হবে না। 

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Sep 11, 2020, 01:46 PM IST
'বিজেপির টাকাতেই দুর্গাপুজো নিয়ে ভুয়ো পোস্ট', ধৃত যুবকের বাড়িতে বিক্ষোভ তৃণমূলের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দুর্গাপুজো নিয়ে ভুয়ো পোস্ট কান্ডে ইতিমধ্যেই ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্তদের মধ্যে রয়েছে কলকাতা পুরসভা ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শুভ্র দে বলে এক যুবক। আজ লকডাউনের দিনে ওই যুবকের বাড়ির সামনে বিক্ষোভ দেখাল স্থানীয় তৃণমূল নেতৃত্ব। 

প্রসঙ্গত, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভুয়ো পোস্ট ভাইরাল হয়। যেখানে বলা হয়, দুর্গাপুজো নিয়ে বেশকিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে। দুর্গাপুজোর দিনগুলিতে রাতে কার্ফু জারি থাকবে। এছাড়াও আরও বেশকিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে বলে ওই পোস্টে উল্লেখ করা হয়। দুর্গাপুজোকে কেন্দ্র করে এই পোস্ট ভাইরাল হতে সময় নেয়নি। শুরু হয়ে যায় বিতর্ক।

এরপরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাঁরা ওই পোস্ট করেছেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন পুলিসকে। তদন্তে নেমে পুলিস এখনও পর্যন্ত এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে। পুলিশ। তাঁদের মধ্যেই রয়েছেন কলকাতা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের কাঠগোলার বাসিন্দা শুভ্র দে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপির থেকে টাকা নিয়েই অশান্তির সৃষ্টি করার জন্য এই ভুয়ো পোস্ট করা হয়েছে। এই দাবিতেই আজ ওই যুবকের বাড়িতে বিক্ষোভ দেখায় স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এই ঘটনায় বচসা বেঁধে যায় দুপক্ষের মধ্যে। যদিও ছেলের বিরুদ্ধে ওঠা টাকা নিয়ে ভুয়ো পোস্ট করার অভিযোগ উড়িয়ে দিয়েছে পরিবার। ওই যুবকের পরিবারের দাবি, তাঁদের ছেলে ওই পোস্টটি শেয়ার করেছে মাত্র। পাশাপাশি তাঁদের আরও অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতৃত্ব হুমকি দিয়েছে তাদেরকে বাড়িতে থাকতে দেওয়া হবে না। এঘটনায় তাঁরা আতঙ্কিত।

আরও পড়ুন, কুরিয়ার করা হচ্ছিল হংকংয়ে, কিন্তু রং-বেরঙের এই পুতুলের ভিতর যা পাওয়া গেল... অবিশ্বাস্য!

.