Kunal Ghosh: তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছেন ২০-২২ বিজেপি বিধায়ক! কুণাল ঘোষের মন্তব্যে জোর জল্পনা

Kunal Ghosh: তৃণমূল মুখপাত্র বলেন, বিজেপির ২০-২২ জন এমন বিধায়ক রয়েছেন যারা সরাসরি তৃণমূলের সঙ্গে যোগাযোগ রেখে চলছেন। এনিয়ে ঠিক সময়ে যাথাযত সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় নেবেন।

Updated By: Dec 2, 2023, 06:25 PM IST
Kunal Ghosh: তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছেন ২০-২২ বিজেপি বিধায়ক! কুণাল ঘোষের মন্তব্যে জোর জল্পনা

দেবারতি ঘোষ: মুকুল রায় দল ছেড়েছিলেন। বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যারের মতো নেতাও। তারও শেষপর্যন্ত ঘরে ফিরেছেন। যদিও মুকুল রায়ের তৃণমূলে থাকা না থাকা নিয়ে কী বলেন তা তিনি নিজেই জানেন। একমাত্র শুভেন্দু অধিকারী দল ছেড়ে আর ফেরেননি। এবার তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের দাবি, কমপক্ষে ২০-২২ বিজেপি নেতা দলে কাজ করতে পারছেন না। তাঁরা তৃণমূলের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। তাঁর ওই মন্তব্য নিয়ে রাজনৈতিক জল্পনা তৈরি হয়েছে।

আরও পড়ুন- 'বিচারপতি গঙ্গোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী মুখ করে নির্বাচন হোক': অধীর

অভিষেক বন্দ্যোপাধ্যায় একাধিক বার বলেছেন, দরজা যদি একটুখানি খুলি তাহলেই বুঝে যাবেন। বিজেপিকে নিশানা করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওই চ্যালেঞ্জের বাস্তব রূপ দেখা যায়নি। তবে কুণালের দাবি, ২০-২২ বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিতে চান। বিজেপিতে অনেক বিধায়কই কাজ করতে পাচ্ছেন না। তবে এনিয়ে সিদ্ধান্ত নেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়।

কী বলেছেন কুণাল? তৃণমূল মুখপাত্র বলেন, বিজেপির ২০-২২ জন এমন বিধায়ক রয়েছেন যারা সরাসরি তৃণমূলের সঙ্গে যোগাযোগ রেখে চলছেন। এনিয়ে ঠিক সময়ে যাথাযথ সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় নেবেন। কিন্তু বিজেপি বিধায়করা ওখানে টিকতে পারছেন না, কাজ করতে পারছেন না। কাজের জন্যই তাঁরা বিজেপি ছাড়তে চান। সেই প্রসেসটা চলছে।

উল্লেখ্য, এর আগেও কুণাল ঘোষ এমনটা দাবি করেছেন। শুভেন্দু অধিকারীকে খোঁচা দিতে গিয়ে ওই কথা বলেন কুণাল। তিনি বলেন, শুভেন্দু অধিকারী বিধানসভায় যান। কিন্তু বিজেপি বিধায়করা তাঁকে পান না। কোনও সমস্যা হলে তাঁরা শুভেন্দুর সঙ্গে যোগাযোগ করতে পারেন না। তার কাজ করতে পারছেন না। সাংগঠনিক কাজে সমস্যা হলে তাঁরা সেইসব অভিযোগ শুভেন্দুকে জানাতে পারেন না। তাই বিজেপি বিধায়করা তৃণমূলের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। এনিয়ে মমতা বন্দ্যোপাধ্য়ায় বা অভিষেক বন্দ্যোপাধ্য়ায় সিদ্ধান্ত নেবেন। কিন্তু ওইসব বিজেপি বিধায়করা তৃণমূল কংগ্রেসে আসতে চান।

কুণালের ওই মন্তব্য নিয়ে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, যে কজন ওঁর সঙ্গে যোগাযোগ করছে তাদের নিয়ে চলে যান! কী সমস্যা! বিজেপি দরজা খুলে দেবে কিন্তু ঢোকার দরজা আপাতত বন্ধ। কারণ এত ফোন আসছে। যে আমাদের সম্যা হয়ে য়াচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.